June 18, 2024 12:01 pm

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 12:01 pm

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

lok sabha election 2024 জল্পনার অবসান! দেব তৃণমূলেই রয়েছেন, তবে রাজ্য সভা নাকি লোকসভা? তা আগামীতেই উত্তর মিলবে !

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Dev# #meet# #Mamta# #Avishek

Finally the end of the speculation! Trinamool MP Dev aka Deepak Adhikari will fight for the position of MP from Ghatal!

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল

তাহলে কি দল বা রাজনীতি, কোন‌টা থেকেই অবসর নিচ্ছেন না ঘাটালের সাংসদ দীপক অধিকারী? এদিন দুদফায় বৈঠক হয় দেবের সাথে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে।

শনিবার তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ও দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর সঙ্গে দুই দফা বৈঠকের পর অনেকটাই যে বরফ গলেছে এমনটাই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ। তবে লোকসভা না রাজ্যসভা নির্বাচনে তিনি প্রার্থী হচ্ছেন সেটা এখনও চূড়ান্ত না হলেও এটা বলা বাহুল্য সংসদে তৃণমূলের সদস্য হিসাবেই আগামি দিনে দেখতে পাওয়া যাবে তাঁকে বলেই তৃণমূল সূত্রের খবর।

ভোটে না দাঁড়ানোর জল্পনার মধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করলেন ঘাটালের সাংসদ দেব ওরফে দীপক অধিকারী। একই দিনে কয়েক ঘণ্টার ব্যবধানে দেখা করলেন দুজনের সঙ্গে।শনিবার দেবকে বৈঠকে ডাকেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিকেল সাড়ে ৪টে নাগাদ দেবের গাড়ি প্রথমে এসে পৌঁছয় অভিষেকের ক্যামাক স্ট্রিটের অফিসের সামনে। অভিষেকের সঙ্গে মিটিং করার পরই, ক্যামাক স্ট্রিটের অফিস থেকে বেরিয়ে তিনি সোজা চলে যান কালীঘাটে তৃণমূলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতার বাড়িতে। এই ঘটনাপ্রবাহে প্রশ্ন উঠেছে, তবে কি দেব তাঁর সিদ্ধান্ত বদলাতে চলেছেন? গত কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভোটে না লড়ার ইঙ্গিত দিয়ে চলেছেন দেব। দেব প্রথমে সাংসদ অভিষেকের অফিসে তার পরে যান কালীঘাটে। দু’জনের সঙ্গেই কী নিয়ে বৈঠক হয়েছে তা স্পষ্ট নয়। দেবকে ডেকে পাঠানো, তৃণমূল সুপ্রিমো ও অভিষেকের সঙ্গে সাক্ষাৎ করার পর প্রশ্ন উঠতে শুরু করেছে তবে কি দেব-তৃণমূল সমীকরণ বদলে যেতেও পারে।

ডেস্ক:

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top