May 27, 2024 5:55 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 27, 2024 5:55 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Kolkata Nale Jhole : পিঠে-পুলি, কাবাব-তন্দুরি-র স্বাদ পেতে দমদমে হাজির নালে ঝোলে

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#dumdum#food#festivel#nale-jhole#

Dum-dum Nale Jhole to taste Pithe-Puli, Kebab-Tanduri

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : (Kolkata Nale Jhole) মঙ্গলবার সন্ধ্যায় শীতের আমেজ মেখে পিঠে পুলি, কাবাব তন্দুরি সহ হরেক রকম খাওয়ারের স্বাদ দিতে হাজির হল নালে ঝোলে। এদিন থেকে যা প্রজাতন্ত্র দিবসের দিন পর্যন্ত চলবে। এদিন নালে ঝোলের উদ্বোধনে উপস্থিত ছিলেন রাজ্যের শিক্ষা মন্ত্রী ব্রাত্য বসু, খাদ্য মন্ত্রী রথিন ঘোষ, সাংসদ সৌগত রায়, শান্তনু সেন, নালে ঝোলের আহ্বায়ক কাউন্সিলার দেবাশীষ বন্দ্যোপাধ্যায়, অভিনেতা অম্বরিশ ভভট্টাচার্য্য, অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি-সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ভোজন রসিকদের জন্য নালে ঝোলে প্রতিদিন দুপুর ৩টে থেকে সাড়ে ১০টা পর্যন্ত খোলা থাকবে। যেখানে প্রায় তিলোত্তমার একাধিক রেস্তোরাঁর সাথে রয়েছে নামজাদা সব মিষ্টি প্রস্তুতকারী প্রতিষ্ঠান। এর সাথেই রয়েছে লাইভ পিঠে পুলির স্টল। যা স্থানীয় মহিলারাই তৈরি করছেন। এছাড়াও খাদ্য প্রিয়দের জন্য প্রতিদিন বিকেল ৪টে থেকে ৫টা পর্যন্ত ফুচকা ও মিষ্টি বিনামূল্যে।

ভোজন রসিকদের জন্য শুধু খাদ্য বাসনা মেটানো না তার সাথেই থাকছে নানান সুরেলার কন্ঠে অসাধারন সব সংগীত। মেলার প্রতিদিনই থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান। এরকম এক উদ্যোগে সম্ভবতই তৃপ্ত ভোজন রসিকরা।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top