May 22, 2024 4:23 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 22, 2024 4:23 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Kolkata bantala fire: দাউ দাউ করে জ্বলছে আগুন কালো ধোঁয়ায় ছেয়ে গিয়েছে গোটা এলাকা। আতঙ্কে এলাকার বাসিন্দারা।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

The fire is burning and the whole area is covered with black smoke. Residents of the area are in fear.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

ফের শহরের বড়সড় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলো। বানতলার অগ্নিকাণ্ডের ঘটনায় এখনো পর্যন্ত হতাহতের কোন খবর নেই বলেই জানিয়েছে দমকল বিভাগের আধিকারিকরা। রবিবার বিকেল চারটে নাগাদ বানতলার লালকুঠি এলাকায় একটি প্লাস্টিক গোডাউন শুধু নয় সেখানে ঝুপড়িতেও আগুন লেগে যায়। আগুন লাগার সাথে সাথেই দম পলক বিভাগের আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছায়। আগুন নিয়ন্ত্রণ আনতে চারটে দশ নাগাদ তিনটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছায়। আগুনের এতটাই তীব্রতা ছিল যে তিনটে ইঞ্জিন নয় ইঞ্জিন সংখ্যা আরো পাঁচটি বাড়ানো হয়েছিল।

বানতলা নীলকুঠি মোড়ে বস্তিতে হঠাৎই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে যাওয়ায় এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে। কিভাবে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলো তা এখনো স্পষ্ট নয়, দমকল বিভাগের আধিকারিকদের কাছে। সময় ঘরেতে থাকে আগুনের তীব্রতা এতটাই বাড়তে থাকে শুধু তাই নয় গোটা এলাকায় কালো ধোঁয়ায় ঢেকে যায়। আগুন নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে এই মুহূর্তে মোট দশটি ইঞ্জিন কাজ করছে।

প্লাস্টিক গোডাউনে এতটাই দাহ্য পদার্থ মজুত ছিল যে সহজেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হচ্ছে না। তবে দমকল বিভাগের আধিকারিকরা বেশ কয়েকটি পকেট চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছেন দমকল কর্মীরা। যে পকেটগুলোকে এরেস্ট করে আগুন যাতে নিয়ন্ত্রণে আনা যায় সেই চেষ্টাই চালিয়ে যাচ্ছেন দমকল কর্মীরা। সর্বশেষ পাওয়া খবর পাওয়া পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top