June 19, 2024 12:14 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 12:14 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Khalistani controversy :‘খলিস্তানি’ বিতর্কের জের মুরলিধর সেন লেনে,রাতভর ধর্না রাজ্য দফতরের সামনে, সকালেও একই ছবি

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#'Khalistani'# #controversy# #Dharna# #protest# #at# #state# #office

Dharna and protest at Muralidhar Sen Lane overnight due to ‘Khalistani’ controversy.

কলকাতা

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : সন্দেশখালির ধামাখালিতে হওয়া ঘটার আঁচ এখনও বহাল ৬ নম্বর মুরলীধর সেন লেনে। ধামাখালিতে পুলিশের সঙ্গে শুভেন্দুর বচসা তার মধ্যে শিখ পুলিশ আধিকারীককে ‘খলিস্তানি’ বলা নিয়ে বিতর্কের জেরে মঙ্গলবার রাতভর চলেছে বিক্ষোভ। রাজ্য বিজেপির দফতরের সামনে ধর্নায় বসেন শিখ সম্প্রদায়ের প্রতিনিধিরা। বুধবার সকালেও একই ছবি দেখা গেল রাজ্য বিজেপির সদর দফতরের সামনে। রাজ্যের প্রধান মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, গোটা বিষয়টা তৃণমূলের চক্রান্ত। তবে শুভেন্দু অধিকারিও একই কথা বলেছেন। পুরোপুরি তৃণমূলের যোগসাজশ। এই কথাতেও অস্বস্তি কাটেনি বিজেপির।

শুধু কলকাতা নয়, রাজ্যের বিভিন্ন জায়গায় চলছে শিখ সমপ্রদায়ের বিক্ষোভ । বর্ধমান-দুর্গাপুরের সাংসদ তথা শিখ বিজেপি নেতা সুরেন্দ্র সিংহ অহলুওয়ালি জানিয়েছেন, শুধু রাজ্য ও  দেশ নয় বিদেশ থেকেও অনেক ফোন আসছে তাঁর কাছে। তিনি এই ঘটনার তদন্তের আর্জি জানিয়েছেন। বুধবার দুপুরেই দিল্লির সদর দফতরে সাংবাদিক বৈঠক ছিল। সেই বৈঠকে বিজেপি সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ কৃষক বিক্ষোভ নিয়ে কথা বলতে শুরু করলেও কিছুক্ষণের মধ্যেই সন্দেশখালির ‘খলিস্তান’ মন্তব্য প্রসঙ্গে তিনি বলেন, যিনিই বলে থাকুন, অন্যায় করেছেন। তবে আগেই রাজ্য বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে, দলের নেতারা কেউ ওই মন্তব্য করেননি। সন্দেশখালি প্রসঙ্গে খালিস্তান বিতর্ক কথা বলার পরেই তিনি শাহজাহান শেখ প্রসঙ্গে রাজ্য সরকারকে তুলোধনা করেন।

খলিস্তানি বিতর্ককে ধাপাচাপা দিতে খুব শীঘ্রই সন্দেশখালি নিয়ে আরও বড় মাপের আন্দোলন তৈরি করা নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়ে গিয়েছে বলে বিজেপি সূত্রের খবর।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top