June 17, 2024 6:30 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 6:30 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Keep these things in the cupboard to get rid of financial crisis : আর্থিক সংকট থেকে মুক্তি পেতে আলমারিতে রাখুন এই জিনিসগুলি

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

According to astrology the cupboard should always be placed in south direction

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: ভারতের প্রাচীন বিজ্ঞান বাস্তুশাস্ত্র মতে, ঘরের মধ্যে থাকা সব গুরুত্বপূর্ণ আসবাবপত্র রাখারই নির্দিস্ট বেশকিছু জায়গা এবং অভিমুখ আছে। সেই সব গুরুত্বপূর্ণ আসবাবপত্র গুলির মধ্যে আলমারি অন্যতম। বাড়ির মধ্যে সবচেয়ে সুরক্ষিত জায়গা হল আলমারি, এমনটাই বলা হয়ে থাকে। আর এই আলমারি সর্বদা দক্ষিণ দিকে রাখতে হয়। ঠিক এমনভাবেই রাখতে হবে যাতে আলমারির দরজা যেন উত্তর দিকে খোলা থাকা উচিত। বাস্তুশাস্ত্র অনুযায়ী, সম্পদ বৃদ্ধির জন্য এই বিশেষ দিকে আলমারি বা লকার রাখা খুবই জরুরি। এর ফলে অপ্রয়োজনীয় খরচ হয় না। পাশপাশি, বাস্তু অনুযায়ী, আলমারিতে বেশ কিছু জিনিস রাখলে আর্থিক সংকট থেকেও মুক্তি পাওয়া যায়। এখন দেখে নেওয়া কি কি জিনিস রাখলে সংসারে আর্থিক সংকট থাকবে না,

আয়না:-বাস্তুশাস্ত্র অনুসারে ঘরের আলমারিতে একটি ছোট আয়না রাখা উচিত। মনে করা হয় আলমারির লকারে একটি আয়না রাখলে সম্পদ বৃদ্ধি পায়। কুবের যন্ত্রঃ বাস্তশাস্ত্র অনুযায়ী, আলমারিতে কুবের যন্ত্র রাখলে ধনসম্পদ আরও বৃদ্ধি পায়। সনাতন ধর্মে, ভগবান কুবেরকে সম্পদ ও সমৃদ্ধির প্রতীক হিসেবে মানা হয়। দীপাবলির একদিন আগে কুবেরের পূজা করা হয়, যা ধনতেরস নামেও বেশি পরিচিত। মনে করা হয়, কুবের যন্ত্র সম্পদ চুম্বকের মতো আকর্ষণ করে।

লকারে টাকা-পয়সা:- বাস্তুশাস্ত্র মতে, ঘরে রাখা আলমারি কখনও খালি রাখা উচিত নয়। আলমারির ভিতরে গহনা বা গুরুত্বপূর্ণ নথি থাকলে অবশ্যই এর সঙ্গে কিছু নগদ টাকা রাখতে হবে। নগদ কিছু টাকা আলমারিতে রাখা অত্যন্ত শুভ।

রৌপ্য মুদ্রা অথবা দেবী লক্ষ্মীর ছবি:- বাস্তুশাস্ত্র মতে, উত্তর দিকে আলমারির ভিতর রৌপ্যমুদ্রা বা দেবী লক্ষ্মীর ছবি রাখা খুবই গুরুত্বপূর্ণ। কারণ, বসে থাকার ভঙ্গিতে দেবী লক্ষ্মীর ছবি স্থির সম্পদের প্রতীক।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top