June 18, 2024 10:53 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 10:53 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Jyoti Priya Mallick বিদেশে টাকা পাচারের যোগ খুঁজতেই রেশন জ্যোতিপ্রিয় মল্লিককে জেলে গিয়ে করলো ইডি

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

ED sent Ration Jyotipriya Mallick to jail after looking for links to money laundering abroad

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

প্রেসিডেন্সি জেলে রাজ্যের প্রাক্তন খাদ্য মন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে রেশন বন্টন দুর্নীতি মামলায় এবার জেলে গিয়ে জেরা করল ইডি আধিকারিকরা। এই জেরা করার জন্য তাদের আদালতের অনুমতি নিতে হয়েছিল জ্যোতিপ্রিয় মল্লিককে জিজ্ঞাসাবাদের জন্য প্রেসিডেন্সি সংশোধনাগারে দুপুরেই পৌঁছে গিয়েছিল ইডি আধিকারিকরা। টানা জিজ্ঞাসাবাদের পরেই সন্ধ্যের দিকে তারা বেরিয়ে আসেন।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা মূলত দুয়ে দুয়ে চার মেলানোর চেষ্টা করেছেন এদিন প্রেসিডেন্সির সংশোধনাগারে গিয়ে। রেশন বন্টন দুর্নীতি মামলায় ইডির জালে ধরা পড়ে বাকিবুর রহমান। সেই সূত্রেই গ্রেফতার করা হয় জ্যোতিপ্রিয় মল্লিককে। তারপরেই বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শংকর আঢ্যকের গত ৫ই জানুয়ারি গ্রেফতার করে ইডি।শঙ্করের মাধ্যমেই জ্যোতিপ্রিয় মল্লিকে বিদেশে টাকা পাচার? শঙ্করের সংস্থার সঙ্গে জ্যোতিপ্রিয় মল্লিকের যোগ ছিল কিনা,? সেই উত্তর খুঁজতেই মূলত জেলে পৌঁছে যাওয়া ইডি আধিকারিকদের।

রেশন বন্টন দুর্নীতি মামলায় ইডির তদন্তে উঠে আসা তথ্য অনুযায়ী, ফোরেক্স সংস্থার মাধ্যমে রেশন দুর্নীতির কালো টাকা নাকি সাদা করেছিলেন শংকর আঢ্য। দুবাইতেও তাঁর ছেলের সংস্থার খোঁজ পাওয়া গিয়েছে। ইডির দাবি, ওই সংস্থায় রেশন দুর্নীতির কোটি কোটি টাকা লগ্নি হয়েছে। এই তথ্য যাচাই করতেই বুধবার জ্যোতিপ্রিয়কে জেলে গিয়ে জেরা করেন তদন্তকারীরা।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top