June 19, 2024 1:50 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 1:50 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ISF Mla Naushad siddiki Bail case:তৃণমূল কংগ্রেস কর্মী খুনে বড়সড় স্বস্তি পেলেন আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

MLA Naushad Siddiqui in the case of Trinamool worker’s murder! A division bench of Justice Devanshu Basak allowed the anticipatory bail application in the High Court.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: তৃণমূল কংগ্রেসের কর্মী খুনের অভিযোগ মামলায় বিধায়ক নওশাদ সিদ্দিকীর বিরুদ্ধে! হাইকোর্টে আগাম জামিনের আবেদন মঞ্জুর বিচারপতি দেবাংশু বসাকের ডিভিশন বেঞ্চ।

২০২১ এর পঞ্চায়েত নির্বাচনে উত্তর ২৪ পরগনার কাশিপুর থানার অন্তর্গত ভাঙ্গরের তৃণমূল কংগ্রেসের নেতা রাজু নস্করের খুনের অভিযোগ ছিল আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকীর বিরুদ্ধে । মামলার বয়ান অনুযায়ী বিধায়ক নওশাদ সিদ্দিকী পুলিশের পাঠানো ১৬০ জবানবন্দী দিয়েছিলেন। শুক্রবার মামলার শুনানি পড়বে আইনজীবী ফিরদৌস শামীম আদালতে জানিয়েছেন বিধায়ক নওশাদ সিদ্দিকীর বিরুদ্ধে চক্রান্ত করেই এই মামলা দেওয়া হয়েছে।

পঞ্চায়েত নির্বাচনে আইএসএফ কর্মীও খুন হয়েছিলেন। দীর্ঘ সময় ধরে উত্তপ্ত হয়েছিল ভাঙ্গড় এলাকা। ৬ই জুন ২০২৩ সালে ভাঙ্গরে তৃণমূল কংগ্রেস নেতা রাজু খান খুন হয়। তৃণমূল কংগ্রেস কর্মী খুনের ঘটনায় আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকীর বিরুদ্ধে পুলিশ এফআইআর দায়ের করে। সামনেই লোকসভা নির্বাচন ইতিমধ্যেই সমস্ত রাজনৈতিক দলগুলি তাদের প্রস্তুতি শুরু করে দিয়েছে। নির্বাচনে প্রচার অভিযানে যাতে পুলিশি বাধার মুখে পড়তে না হয় সেটাও আবেদন জানিয়েছিলেন বিধায়কের আইনজীবী।

এদিন বিচারপতি দেবাংশু বসাকের ডিভিশন বেঞ্চ আইএসএফের বিধায়ক নওশাদ সিদ্দিকীকে অন্তর্বর্তীকালীন আগাম জামিন মঞ্জুর করেন। পাশাপাশি পুলিশকে নির্দেশ দিয়েছেন তার বিরুদ্ধে কোন কঠোর আইনি পদক্ষেপ গ্রহণ করতে পারবে না এই মুহূর্তে। এছাড়াও লোকসভা নির্বাচনে প্রচার অভিযানে যাতে কোন আইনের সমস্যা না হয় বিধায়ক নওশাদ সিদ্দিকী ীর সে বিষয়ে বিচারপতি তার নির্দেশ নামায় উল্লেখ করেছেন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top