June 17, 2024 7:31 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 7:31 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Indian Railways: শিয়ালদা স্টেশন কাজ হওয়ার ফলে বন্ধ পাঁচটি প্ল্যাটফর্ম, যাত্রী ভোগান্তি চরমে

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Five platforms closed due to work at Sealda station, passenger suffering is extreme

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: পাঁচটি প্ল্যাটফর্মে বন্ধ ট্রেন চলাচল। বাতিল বহু লোকাল ট্রেন। তার ফলে শিয়ালদহে স্টেশনে যাত্রী ভোগান্তি চরমে। স্টেশনে স্টেশনে যাত্রীদের ভিড়। গন্তব্যে পৌঁছতে চরম ভোগান্তির শিকার যাত্রীরা।

রেলের কাজের জন্য ৬ জুন রাত ১২ টা থেকে রবিবার দুপুর ২ টো পর্যন্ত শিয়ালদহ ডিভিশন এর ১৩৭ টি লোকাল ট্রেন বন্ধ থাকবে।শিয়ালদহ মেন, নর্থ এবং ডানকুনি লাইনের লোকাল ট্রেন সমুহ যেগুলি বন্ধ থাকবে:- নর্থ এর যেমন শিয়ালদহ – বনগাঁ, ঠাকুরনগর, গোবরডাঙা, হাবড়া, দত্তপুকুর, বারাসাত এবং মধ্যমগ্রাম- লোকাল ট্রেনগুলো দমদম ক্যান্টনমেন্ট পর্যন্ত গিয়ে আবার আপ এ ফিরে আসবে। মেন শাখা যেমন,শিয়ালদহ – ব্যারাকপুর, নৈহাটি, কল্যাণী সীমান্ত, রানাঘাট, শান্তিপুর, গেদে, কৃষ্ণনগর, বর্ধমান, কাটোয়া এবং ডানকুনি শাখার যেমন, শিয়ালদহ – ডানকুনি এবং বারুইপাড়া ট্রেনগুলো দমদম পর্যন্ত গিয়ে আবার আপ এ ফিরে আসবে।

সমস্ত এক্সপ্রেস ট্রেনের টার্মিনাল হবে কলকাতা স্টেশন। ছাড়াও হবে সব কলকাতা স্টেশন থেকে। লালগোলা প্যাসেঞ্জার এর টার্মিনাল হবে কলকাতা স্টেশন এবং লালগোলা মেমুর টার্মিনাল হবে দমদম জংশন। শুধুমাত্র রানাঘাট – লালগোলা লোকাল তার সঠিক গন্তব্যের পথে চলতে থাকবে।

পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন, “শিয়ালদার ১ থেকে ৫ নম্বর প্ল্যাটফর্মে ১২ কোচের ট্রেন চালাতে শুরু করব খুব তাড়াতাড়ি। ৬ তারিখ মধ্যরাত থেকে ৯ তারিখ দুপুর ২টো পর্যন্ত অফিস টাইম বাদ বেশ কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করেছি। ৫০০-র উপর বেশি কর্মী এই কাজ করবে। জুন মাসের শুরুতে বা জুলাই মাসে এই পরিষেবা পৌঁছে দিতে পারি সেই আশা রাখছি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top