May 24, 2024 11:06 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 24, 2024 11:06 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Horoscope according to your :রাশিফল অনুসারে দেখে নিন অর্থ থেকে প্রেম, স্বাস্থ্য থেকে শিক্ষার ক্ষেত্রে কোন রাশির ভাগ্যে আজ কী রয়েছে

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Find out what your zodiac sign has today, from money to love, health to education, according to your horoscope.

রাশিফল

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:রাশিফলে জানুন আজকের দিনটি কেমন কাটতে চলেছে? তার হদিশ দিচ্ছে রাশিফল। ২০২৪ সালের ১৪ মার্চের রাশিফলে জেনে নিন আপনার ভাগ্যে আজ কী রয়েছে?বৈদিক জ্যোতিষশাস্ত্র মেনে রাশিফল থেকে জেনে নিন আজকের দিনটি কেমন কাটতে চলেছে।

ধনু রাশি_ গ্রহের অবস্থান বিবেচনা করে দেখে যাচ্ছে প্রেমের সম্পর্কে মানুষের মধ্যে পারস্পরিক সমন্বয়ের অবনতি হতে পারে। ব্যবসায়ীদের মৃদু কথা বলে সমস্ত কাজ করা উচিত, কারণ তীক্ষ্ণ কথাবার্তা ব্যবসায় নেতিবাচক প্রভাব ফেলবে।ধনু রাশির জাতক জাতিকাদের শান্ত থাকার সময় কাজ করতে হবে, কিছু সময়ের জন্য কাজ থেকে বিরতি নিন, যাতে আপনি মানসিকভাবে শিথিল থাকেন। বাড়ির লোকেদের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখুন, যাতে আপনি প্রয়োজনের সময় তাঁদের সাহায্য চাইতে পারেন।

মকর রাশি – আজ মকর রাশির জাতক জাতিকাদের মধ্যে অনেকেরই প্রেমে পড়ার দিন। যাঁরা জমি ও ভবনের ব্যবসা করছেন তাদের নতুন প্রকল্পে বেশি বিনিয়োগ করা এড়িয়ে চলা উচিত। মকর রাশির জাতকরা তাদের মহিলা সহকর্মীদের সাথে দৃঢ় সম্পর্ক রাখবে, আপনি তাদের জন্য বন্ধুত্বের চেয়েও বেশি কিছু অনুভব করতে পারেন। পড়াশোনার প্রতি যুবকদের ঝোঁক কিছুটা বাড়বে এবং তাঁদের পছন্দের বিষয়ে পড়াশোনার আগ্রহ বাড়বে। ভাই-বোনের সাথে সম্পর্ক মজবুত হবে, আজ যদি তাদের জন্মদিন হয় তাহলে উপহার দিতে ভুলবেন না। স্বাস্থ্যের জন্য, দাহ্য পদার্থ থেকে দূরে থাকুন।

কুম্ভ রাশি – আজ কাজের ক্ষেত্রে পরিশ্রম ঢেলে দেওয়ার দিন। আপনাকে সক্রিয় থাকতে হবে এবং কাজ করতে হবে। যে যুবকদের আজ পরীক্ষা আছে তাদের প্রশ্নপত্রটি খুব মনোযোগ সহকারে পড়তে হবে, তাড়াহুড়ো করে আপনি ভুলভাবে পড়ে ভুল উত্তর লেখার ভুল করতে পারেন। আর্থিক পরিস্থিতি আপনার জন্য চাপ সৃষ্টি করবে, তবে এই বিষয় নিয়ে চিন্তা না করে কাজ করলে ভালো হবে। ভাই ও বোনেরা আপনার সাথে কেরিয়ার সম্পর্কিত বিষয় নিয়ে আলোচনা করতে পারেন। মন খুলে কথা বলতে হবে।

মীন রাশি -ব্যবসার দিক থেকে আজ ভালো দিন। যাঁরা আসবাবপত্রের কাজ করছেন তারা ভাল চুক্তি পেতে পারেন। মীন রাশির জাতক জাতিকারা যারা নতুন কাজ শিখে কর্মক্ষেত্রে প্রবেশ করেছেন, তাঁদের অবশ্যই তাঁদের কাজ পুনরায় যাচাই করতে হবে। যে সকল ছাত্র-ছাত্রীরা খেলাধুলায় আগ্রহী তারা এই দিকে যেতে পারে, শীঘ্রই আপনি একটি বড় প্ল্যাটফর্মে পারফর্ম করার সুযোগ পাবেন।পরিবারের সদস্যরা আপনার পরামর্শ গুরুত্ব সহকারে শুনবে এবং তা বাস্তবায়নও করবে।

সিংহ রাশি – আপনার সম্পর্কগুলিকে গুরুত্ব দিন। সিংহ রাশির জাতক জাতিকাদের শারীরিক ও মানসিক উভয় অবস্থাই মিশ্র থাকবে, তাই তাদের দুজনের মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে হবে। শর্টকাট এবং প্রযুক্তি যুবকদের কিছুটা অলস করে তুলছে, তাই শর্টকাট পথ অবলম্বন করা এড়িয়ে চলুন। যাঁরা কসমেটিক কাজ করেন তাদের জন্য আজ একটি শুভ দিন। সময় বের করে তাদের সাথে কথা বলা শুরু করুন, যদি দেখা করা সম্ভব না হয় তবে ফোনে তাদের আপডেট করতে থাকুন।

কন্যা রাশি – আজ সতর্কভাবে চলার দিন। ব্যবসায়ী শ্রেণীকে আজকের প্রতিশ্রুতি পূরণের জন্য কঠোর পরিশ্রম করতে হতে পারে। কন্যা রাশির সফটওয়্যার কোম্পানির সাথে যুক্ত ব্যক্তিদের কাজের চাপ থাকবে। সোশ্যাল মিডিয়ায় সময় নষ্ট না করে শিক্ষার্থীদের পড়াশোনা ও পরীক্ষায় মনোযোগী হতে হবে। কেরিয়ার নিয়ে সচেতন হওয়া আবশ্যিক। আপনার যদি আর্থিক সহায়তার প্রয়োজন হয় তবে অবশ্যই আপনার বাবার সাথে কথা বলুন কারণ তাঁর কাছ থেকে আপনার আর্থিক সহায়তা পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি – বাড়িতে যদি খুব ছোট বাচ্চা থাকে তবে তার প্রতি কড়া নজর রাখুন, কারণ অসাবধানতার কারণে তার স্বাস্থ্য খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। তুলা রাশির জাতকদের তাঁদের ব্যক্তিগত সমস্যা সহকর্মীদের সাথে শেয়ার করা এড়িয়ে চলা উচিত। নিজের পেশাদারিত্ব নিয়ে কর্মক্ষেত্রে যত্নবান হন। যারা খাদ্য সংক্রান্ত ব্যবসা করছেন তাঁদের লাভের সম্ভাবনা রয়েছে। গুরু এবং গুরু-সদৃশ ব্যক্তিদের সম্মান করুন, এর সাথে তারা যা বলেন তাও অনুসরণ করুন।

বৃশ্চিক রাশি -পারিবারিক দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, বাড়ির কোনও বয়স্ক ব্যক্তির যত্ন নেওয়ার দায়িত্ব আপনাকে দেওয়া হতে পারে। গ্রহের অবস্থান বিবেচনার নিরিখে বৃশ্চিক রাশির কর্মজীবী ​​মহিলাদের জন্য আজকের দিনটি ব্যস্ত হতে পারে। কাজের জায়গায় মন দিন। যাঁরা সাধারণ দোকানে কাজ করেন এবং ক্রেডিট নিয়ে পণ্য বিক্রি করেন, তাদের অবশ্যই লেখার কাজটি করতে হবে কারণ লেনদেনে কিছু ভুল হওয়ার সম্ভাবনা রয়েছে। যদি আজ আপনার সঙ্গীর জন্মদিন হয়, তবে তাঁকে উপহার দেওয়ার পরিবর্তে, তাঁদের আরও সময় দিন, তাঁর সাথে কথা বলুন এবং এমনকি একসাথে কোথাও বেড়াতে যান।

মেষ রাশি – আজ আপনার কঠোর পরিশ্রমের দিন। কর্মক্ষেত্রে নিজের একটি প্রভাবশালী ব্যক্তিত্ব তৈরি করতে, মেষ রাশির লোকদের কঠোর পরিশ্রম করতে হবে। যাঁরা ফিটনেসে সক্রিয় এবং জিমও করেন তাদের ভারী ওজন তোলা এড়িয়ে চলা উচিত কারণ স্নায়ুতে চাপ পড়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও কথা বলার সময় খুব সূক্ষ্ম শব্দ ব্যবহার করতে হবে। ব্যবসায়ী শ্রেণির কর্মস্থলে সিসিটিভি ব্যবস্থা না থাকলে শীঘ্রই এর ব্যবস্থা করুন, কারণ চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি – আজ নিজের দিকে নজর দেওয়ার দিন। এই রাশির জাতক জাতিকাদের পূর্ব-পরিকল্পিত কাজ সমাপ্তিতে কিছুটা সন্দেহ রয়েছে, আপনার অনুকূল সময়ের জন্য অপেক্ষা করা উচিত। স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে, এই বিষয়ে সতর্ক থাকুন এবং নিজের যত্ন নিন।আপনার ব্যবসা বাড়াতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। শিক্ষার্থীদের পড়াশোনার ধরণ পরিবর্তন করতে হবে কারণ তারা একইভাবে পড়াশোনা করলে একঘেয়েমি বাড়ে এবং আগ্রহও কমে। কিছু বিষয়ে আপনার স্ত্রীর সাথে মতবিরোধ হতে পারে, আপনি যদি কোথাও বাইরে যাওয়ার প্রতিশ্রুতি দিয়ে থাকেন তবে তা পূরণ করুন।

মিথুন রাশি – স্বাস্থ্যে যদি সামান্য গড়বড়ও অনুভব করেন, তাহলে যত্ন নিন। মিথুন রাশির লোকদের কর্মক্ষেত্রে গসিপের প্রতি আগ্রহ বাড়বে, তাই তারা সেখানে কাজ করতে কম ঝুঁকে পড়বেন। সম্পত্তি সংক্রান্ত বিরোধ শান্তিপূর্ণভাবে নিষ্পত্তি করুন, আপনি যদি এটি করেন তবে বহু দিক থেকে আজ আপনার লাভ।ফলমূল ও শাকসবজি সম্পর্কি ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের আজ ভালো লাভের সম্ভাবনা রয়েছে। আপনার সঙ্গীর ব্যস্ততাকে অজ্ঞতার জন্য ভুল করবেন না, অন্যথায় আপনার মধ্যে দূরত্ব তৈরি হতে পারে।স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, কানের পিছনে বা গলায় পিণ্ড হওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি – এই রাশির জাতক জাতিকারা তাদের বসের সাহচর্যে থাকার সুযোগ পাবেন, তাদের সাহচর্যে থেকে আপনি অনেক কিছু শিখতে পারবেন। সন্তানের মঙ্গলে এখন থেকে আপনার সন্তানের কেরিয়ার নিয়ে পরিকল্পনা করা শুরু করুন এবং সেই বিষয়েও আলোচনা করুন। ব্যবসা সংক্রান্ত বিষয়ে সন্তানদের সাথে কিছু তর্ক-বিতর্কের প্রবল সম্ভাবনা রয়েছে। তরুণদেরও রিভিশনের কাজ দ্রুত করতে হবে, বিশেষ করে যারা প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top