May 27, 2024 7:25 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 27, 2024 7:25 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Horoscope according to your :রাশিফল অনুসারে দেখে নিন অর্থ থেকে প্রেম, স্বাস্থ্য থেকে শিক্ষার ক্ষেত্রে কোন রাশির ভাগ্যে আজ কী রয়েছে

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Find out what your zodiac sign has today, from money to love, health to education, according to your horoscope.

রাশিফল

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ রাশি : আজ ভেবেচিন্তে পদক্ষেপ নিতে হবে। প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হবে। পরিবারের কোনো সদস্য আপনাকে সারপ্রাইজ দিতে পারে। নিজের সুখ-সুবিধার জন্য কিছু কেনাকাটা করতে পারেন। আপনি সকলের সম্পর্কে ভালো কথা চিন্তাভাবনা করলে, সকলে এতে আপনার স্বার্থ সন্ধান করবে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

বৃষরাশি : আজকের দিনটি সাধাকণ থাকবে। বিদেশ যাত্রার ইচ্ছাপূরণ হবে। ঝুঁকিপূর্ণ কাজ করা থেকে বিরত থাকুন। ব্যবসায়ীদের কাজের গতি কমবে। একাধিক মামলা বিলম্বিত হতে পারে। আধিকারকদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা লাভ করবেন। কর্মক্ষেত্রে নিজের বড় মনের পরিচয় দিয়ে জুনিয়রদের কিছু ভুল ক্ষমা করতে পারেন।

মিথুনরাশি : প্রভাব ও প্রতিষ্ঠা বাড়বে। কর্মক্ষেত্রে কোনো কাজের জন্য প্রশংসা লাভ করতে পারেন। ভেবেচিন্তে সম্পত্তির সওদা করুন, তা না হলে সমস্যা হতে পারে। প্রেম জীবনে সঙ্গীর সঙ্গে কোনো কারণে তর্ক হতে পারে। এ সময়ে সতর্ক থাকতে হবে। বন্ধুর কাছ থেকে সাহায্য চাইলে তা সহজে পেয়ে যাবেন।

কর্কটরাশি: আজকের দিনটি মিশ্র ফলাফল নিয়ে আসবে। পরিবারের সদস্যদের সঙ্গে স্নেহ ভালোবাসা বজায় রাখবেন। ভালো চিন্তাভাবনার দ্বারা লাভবান হবেন। রাজনৈতিক ক্ষেত্রে দিনটি অনুকূলে থাকবে। নেতৃত্ব ক্ষমতা বিকশিত হতে পারে। বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

সিংহ রাশি : আজকের দিনটি ভালো কাটবে। ব্যবসার গতি ধীর হওয়ায় চিন্তিত থাকবেন। জনহিতকর কাজে অংশগ্রহণ করতে পারেন। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। প্রিয়জনদের পরামর্শ মেনে চললে শান্তি বজায় থাকবে। কারও ওপর প্রয়োজনের বেশি বিশ্বাস থাকলে সমস্যায় পড়তে পারেন। কোনো কাজ করার সময় নিয়মনীতি মাথায় রাখুন।

কন্যা রাশি : ক্যারিয়ারের জন্য আজকের দিনটি কঠিন পরিশ্রমে ভরপুর থাকবে। নতুন চুক্তি অর্জন করতে পারেন। লটারি বা শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করলে তার পরিমাণ যেন খুব বেশি না হয়, না হলে সমস্যা সম্ভব। জীবনসঙ্গীর জন্য ছোটখাটো কাজ শুরু করতে পারেন।

তুলারাশি : আজকের দিনটি গুরুত্বপূর্ণ থাকবে। অংশীদারীর কাজ শুরু করলে অংশীদারের পরামর্শ নিয়ে যেকোনো সিদ্ধান্ত গ্রহণ করতে হবে। কাজের সন্ধানে থাকলে ভালো সংবাদ পেতে পারেন। আইনি মামলায় বহুদিন ধরে আটকে থাকলে তা সম্পন্ন হবে। লেনদেনের সময়ে সতর্কতা অবলম্বন করুন। পরিবারের সদস্যের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন।

বৃশ্চিক রাশি : আজ অতি উৎসাহিত হবেন না। কর্মক্ষেত্রে প্রচুর পরিশ্রম করতে হবে। চাকরিজীবীরা পদোন্নতি লাভ করতে পারেন, তাদের কাজ বাড়বে। ব্যক্তিগত বিষয়ে সমাধান সম্ভব। সামাজিক কাজের সঙ্গে যুক্ত জাতকরা পরিচিতি লাভ করবেন। জনসমর্থন বাড়বে। পুরনো ভুল পুনরায় করবেন না, অন্যথা সমস্যা সৃষ্টি হবে।

ধনু রাশি : ভেবেচিন্তে কাজ করুন। কর্মক্ষেত্রে শত্রু আপনাকে সমস্যায় ফেলবে। ছাত্রছাত্রীরা শিক্ষকদের কাছ থেকে সুসংবাদ পাবেন। কাজের সন্ধানে এদিক ওদিক ঘুরছেন যারা, তারা ভালো কাজ পেতে পারেন। সহকর্মীদের সঙ্গে মিলে কাজ করলে ভালো লাভ হবে। কোনো সম্পত্তিতে বিনিয়োগের আগে তার নিয়ম ভালো ভাবে পড়ে নিন। তা না হলে কোনো ভুল কাজ করে ফেলতে পারেন। আটকে থাকা টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি : আজ সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে ভালো কাজ প্রদর্শন করে সুনাম অর্জন করতে পারেন। আর্থিক কাজকর্মের গতি বাড়বে। বাড়িতে অতিথি আগমনের ফলে খরচ বাড়বে। বন্ধুর সঙ্গে দেখা হতে পারে, তাদের সঙ্গে নিজের মনের কথা ভাগ করে নিতে পারেন।

কুম্ভ রাশি : ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। গুরুত্বপূর্ণ কাজে অংশগ্রহণ করার সুযোগ পাবেন। সরকারি চাকরির প্রস্তুতি নিচ্ছেন যে জাতকরা, তারা সুসংবাদ পেতে পারেন। আর্থিক জীবনে কোনো সমস্যা থাকলে তা থেকে এবার স্বস্তি পাবেন।

মীনরাশি : আজকের দিনটি আনন্দে ভরপুর থাকবে। কর্মক্ষেত্রে ভালো ভাবে কাজ করতে পারবেন। পারিবারিক দায়িত্ব ভালো ভাবে পূরণ করবেন। পরিবার-পরিজনদের সঙ্গে আনন্দপূর্ণ সময় কাটাবেন। আত্মীয়দের মধ্যে কোনো বিবাদ চললে কথাবার্তার মাধ্যমে তার সমাধান করুন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top