June 18, 2024 11:42 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 11:42 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Horoscope 2024: রাশিফল ২০২৪, বছরটা আপনার কেমন যাবে, জেনে নিন

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Horoscope# #2024# #know# #how# #the# #year# #will# #go# #for# #you

90 to 96 percent of your own destiny can be controlled. The rest is destiny. How will the year 2024 go for you?

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : নিজের ভাগ্য নিজেই নিয়ন্ত্রণ করা যায় শতকরা ৯০ থেকে ৯৬ ভাগ। বাকিটা নিয়তি। নতুন বছরে রাশিফল দেখে শনাক্ত করুন নিজের শক্তি ও দুর্বলতা। কোন রাশির জাতকের জন্য ২০২৪ সাল কেমন যাবে, তা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটির (বিএএস) সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, অ্যাস্ট্রোলজার ও মনস্তাত্ত্বিক পরামর্শদাতা ফজলে আজিম

মেষ রাশি
এ বছর আপনার আত্মবিকাশের বছর। শুরু থেকে পরিকল্পনা করে কাজে লেগে পড়ুন, যাতে বছর শেষে আপনি আপনার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারেন। পেশাগত ক্ষেত্রে পদোন্নতি হতে পারে। বিবাহযোগ্য অনেকেই সঙ্গীর দেখা পাবেন, বিয়ের বাদ্য বাজবে। কারও কারও ক্ষেত্রে সন্তান লাভের সম্ভাবনা আছে। আর্থিক দিক ভালো যেতে পারে।

বৃষ রাশি
এ বছর অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন। আয় বৃদ্ধি পেলে ব্যয় না বাড়িয়ে সঞ্চয় ও বিনিয়োগের চেষ্টা করুন। বছরের শুরুতে ব্যয় বাড়তে পারে। কথাবার্তায় বিশেষ সাবধানতা প্রয়োজন হতে পারে। সন্তানের শরীর–স্বাস্থ্য দুশ্চিন্তার কারণ হতে পারে। বিবাহবহির্ভূত সম্পর্কের জন্য অনেকে ফেঁসে যেতে পারেন।

মিথুন রাশি
এ বছর অপ্রয়োজনীয় বিষয়ে তর্ক করতে গিয়ে বন্ধু যাতে শত্রুতে পরিণত না হয়, সেদিকে খেয়াল রাখুন। বন্ধুবান্ধবের মাধ্যমে কেউ কেউ নতুন চাকরি বা ব্যবসার সন্ধান পেতে পারেন। ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাঁদের সুপরামর্শ আশা করতে পারেন। বিবাহিত ব্যক্তিদের দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে কোনো ধরনের চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। কারও কারও ক্ষেত্রে প্রবাসী হওয়া বা বিদেশযাত্রা হতে পারে।

কর্কট রাশি
এ বছর খাদ্যাভ্যাসের দিকে আপনাকে ভালোভাবে খেয়াল রাখতে হবে। অনিয়ন্ত্রিত খাদ্যাভ্যাস স্বাস্থ্যহানির কারণ হতে পারে। আত্মপ্রতিষ্ঠার জন্য বছরটি স্মরণীয় হয়ে থাকতে পারে। পেশাগত ও সামাজিক মর্যাদা বাড়তে পারে। নেতৃত্বের সুযোগ পাওয়ার সম্ভাবনা আছে। ভিসা জটিলতা কেটে যাবে বলে আশা করা যায়। দাম্পত্য সম্পর্ক মধুময় করতে জীবনসঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। সাময়িকভাবে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবিলার প্রয়োজন হতে পারে। নিজের শরীরের যত্ন নিন।

সিংহ রাশি
এ বছর দূরদূরান্তে ভ্রমণের প্রচুর সুযোগ পেতে পারেন। বিবাহিত ব্যক্তিরা জীবনসঙ্গীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। এসব ক্ষেত্রে কখনো তৃতীয় পক্ষকে মধ্যস্থতার জন্য টানবেন না। পারস্পরিক আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের চেষ্টা করুন। ব্যবসায়ী হলে চ্যালেঞ্জ মোকাবিলার জন্য প্রস্তুতি রাখুন। অপ্রত্যাশিত ঝুঁকি এড়াতে অংশীদারি ব্যবসায় বিশেষ সতর্কতার প্রয়োজন হতে পারে। লেনদেনের ক্ষেত্রেও বিশেষ সতর্কতার প্রয়োজন আছে।

কন্যা রাশি
এ বছর দাম্পত্য সম্পর্কের বেলায় সন্দেহজনক আচরণ ও ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। পারস্পরিক শ্রদ্ধা, সম্মান ও ভালোবাসা দিয়ে সম্পর্ক প্রাণবন্ত রাখুন। চোখের যত্ন নিন, কারও কারও ক্ষেত্রে মুখমণ্ডলের কোনো সমস্যা দেখা দিতে পারে। ধর্মীয় বিষয়ে আগ্রহ বাড়তে পারে। কারও কারও ক্ষেত্রে চোখে সাময়িক সমস্যা দেখা যেতে পারে। ভুল বোঝাবুঝির ঝুঁকি এড়াতে সরাসরি কথা বলুন। বিবাহবহির্ভূত সম্পর্ক কারও কারও জন্য বিপজ্জনক হতে পারে। দেশ–বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন।

তুলা রাশি
ব্যবসায়িকভাবে সাফল্যের জন্য দরকার সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত। অভিজ্ঞদের কাছ থেকে পরামর্শ নিয়ে সিদ্ধান্ত নিলে এ বছর আপনার জন্য ব্যবসায়িক দিক থেকে সাফল্যময় হতে পারে। শারীরিক ও মানসিকভাবে ভালো যেতে পারে। পেশাগত ক্ষেত্রে পদোন্নতি, নেতৃত্বের সুযোগ পেতে পারেন। লেখক ও প্রকাশকদের নিত্যনতুন উপায়ে প্রচার ও বিপণনের কাজে হাত দেওয়ার প্রয়োজন হতে পারে। প্রতিপক্ষের সঙ্গে তর্ক নয়, আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি
এ বছর আপনার পারিবারিক দায়দায়িত্ব বাড়তে পারে। পরিবারের নতুন সদস্যের আগমন হতে পারে। পরিবারের সদস্যদের পাশাপাশি নিজের শরীরের যত্ন নিন। মাদকের বদভ্যাসে লিভার–সংক্রান্ত সমস্যা দেখা যেতে পারে। মায়ের স্বাস্থ্যের খোঁজ নিন, প্রয়োজনে চিকিৎসার ব্যবস্থা করুন। সন্তানের বিষয়ে উদ্বিগ্নতা বাড়তে পারে। প্রেমের সম্পর্কে প্রতারণার শিকার হতে পারেন; এ বিষয়ে সতর্ক থাকুন। বিবাহযোগ্য অনেকের এ বছর বিয়ের পিঁড়িতে বসা হতে পারে। কোনো বিষয় চুক্তি সম্পাদনও হতে পারে। অর্থ উপার্জনের বিকল্প রাস্তার সন্ধান পেতে পারেন।

ধনু রাশি
এ বছর ভ্রমণের ক্ষেত্রে আপনাকে সাবধানতা অবলম্বন করতে হবে। প্রস্তুতিবিহীন হলে যাত্রাপথে প্রতিবন্ধকতার শিকার হতে পারেন। দূরে ভ্রমণের পরিকল্পনা থাকলে আগে থেকেই প্রস্তুতি নিন। শিল্প–সংস্কৃতি ও সৃজনশীল পেশার সঙ্গে সম্পৃক্ত ব্যক্তিদের জন্য সময়টা ভালো যেতে পারে। পেশাগত কাজের স্বীকৃতি পেতে পারেন। সন্তান লাভের যোগ আছে। প্রতিবেশীদের সঙ্গে কৌশলে ঝামেলা এড়িয়ে সমস্যা সমাধানের চেষ্টা করুন। কারও কারও ক্ষেত্রে পেশাগত পদোন্নতির সম্ভাবনা আছে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে।

মকর রাশি
এ বছর আপনাকে কাজের প্রতি আরও মনোযোগী হতে হবে। আর্থিক চ্যালেঞ্জ মোকাবিলায় অল্প হলেও নিয়মিত সঞ্চয় করার চেষ্টা করুন। সাময়িকভাবে সময় চ্যালেঞ্জিং যেতে পারে। অলসতার কারণে কোনো সুযোগ হাতছাড়া হতে পারে। ভ্রমণের ক্ষেত্রে বেশি সাবধানতার প্রয়োজন আছে। যানবাহন কেনার সময় অভিজ্ঞ কারও পরামর্শ নিলে ভালো করবেন। নবদম্পতিদের সন্তান লাভের চেষ্টায় সাফল্য আসতে পারে। আইন, মধ্যস্থতা কারবারিদের সাফল্যের সম্ভাবনা আছে।

কুম্ভ রাশি
এ বছর আপনার জন্য পরিশ্রমের বছর। অলসতায় সময় নষ্ট করলে এর জন্য পরে পস্তাতে হতে পারে। লোকে কী ভাববে, এ চিন্তা না করে কাজে নেমে পড়ুন। কাজকে ভালোবাসলে সফলতা আপনার জন্য অবধারিত। আলস্য ও খেয়ালিপনা সাফল্যের পথে বাধার কারণ হতে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণের মাধ্যমে নতুন কারও সঙ্গে পরিচয় ও ভাগ্যোন্নয়নের সুযোগ তৈরি হতে পারে। কথাবার্তায় বিশেষ সতর্কতার প্রয়োজন আছে। আর্থিক দিক সাময়িকভাবে চ্যালেঞ্জিং হতে পারে। কারও কারও ক্ষেত্রে বাড়ি বা বাহন কেনা হতে পারে।

মীন রাশি
এ বছর নানারকম চ্যালেঞ্জ মোকাবিলা করে ধাপে ধাপে সাফল্যের পথে অগ্রসর হবেন। আর্থিক দিক মোটামুটি ভালো যেতে পারে। আয়–উপার্জন বৃদ্ধির সুযোগ আসতে পারে। আমদানি–রপ্তানির সঙ্গে সম্পৃক্ত ব্যক্তিদের ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। বৈদেশিক লেনদেনে দীর্ঘসূত্রতা দেখা যেতে পারে। শিক্ষকতা পেশার অনেকেই উচ্চতর বিষয়ে জ্ঞানার্জন ও গবেষণার সুযোগ পাবেন। ব্যক্তিগত বা পারিবারিক জীবনে সমস্যার কারণ হতে পারে এমন বিষয়গুলো থেকে সচেতনভাবে দূরে থাকুন। নিজের শরীরের যত্ন নিন। কাছে কিংবা দূরে ভ্রমণের সুযোগ পেতে পারেন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top