June 19, 2024 1:38 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 1:38 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Horoscope : বুধবার ২১শে ফেব্রুয়ারি দিনটা কেমন যাবে আপনার?

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Horoscope# #tpis# #on# #Wednesday# 21st# #Feb

How will your day be on Wednesday 21st February?

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক :

মীন রাশিঃ-বৈশিষ্ট্য: প্রকৃতিগতভাবে আপনি শান্ত। আপনার মধ্যে মানবিক গুণাবলি স্পষ্টভাবে বিদ্যমান। আপনি পরোপকারী। আপনি জানেন মানুষকে কীভাবে ভালোবাসতে হয়। আপনি সদা হাসিখুশি থাকতে পছন্দ করেন। নিজের কষ্ট সহজে অন্যকে বুঝতে দেন না। আপনি ভ্রমণপ্রিয়, দেশ–বিদেশের বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতে পছন্দ করেন। আচার–ব্যবহারে যথেষ্ট আন্তরিক ও বন্ধুবৎসল হওয়ায় যেকোনো বয়সীদের সঙ্গে সহজে মিশতে পারেন। যেকোনো কিছু ঘটার আগে অন্তর্দৃষ্টির মাধ্যমে তা বুঝতে পারেন। ধর্মীয় ও রহস্যজনক বিষয়ের প্রতি আপনার আগ্রহ আছে। মীন রাশির জাতকেরা জলজাতীয় পণ্য, কৃষি ও শিক্ষকতায় পেশায় সফল হন। আপনার পায়ের পাতা ও আঙুলে সমস্যা থাকতে দেখা যায়। কারও কারও ক্ষেত্রে স্থূলতা, মেদাধিক্য থাকতে পারে। এ ছাড়া পায়ের পাতা বেঁকে যাওয়া বা অন্য কোনো ধরনের আঘাত বা অসুবিধা থাকতে পারে।

কেমন যাবে মীন রাশির ২০২৪: এ বছর নানারকম চ্যালেঞ্জ মোকাবিলা করে ধাপে ধাপে সাফল্যের পথে অগ্রসর হবেন। আর্থিক দিক মোটামুটি ভালো যেতে পারে। আয়–উপার্জন বৃদ্ধির সুযোগ আসতে পারে। আমদানি–রপ্তানির সঙ্গে সম্পৃক্ত ব্যক্তিদের ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। বৈদেশিক লেনদেনে দীর্ঘসূত্রতা দেখা যেতে পারে। শিক্ষকতা পেশার অনেকেই উচ্চতর বিষয়ে জ্ঞানার্জন ও গবেষণার সুযোগ পাবেন। ব্যক্তিগত বা পারিবারিক জীবনে সমস্যার কারণ হতে পারে এমন বিষয়গুলো থেকে সচেতনভাবে দূরে থাকুন। নিজের শরীরের যত্ন নিন। কাছে কিংবা দূরে ভ্রমণের সুযোগ পেতে পারেন।

কুম্ভ রাশি:- বৈশিষ্ট্য: শুভ বার: সোম, মঙ্গল, বৃহস্পতি ও শুক্র। আপনি যথেষ্ট ধৈর্যশীল ও সতর্ক। অতিরিক্ত সতর্কতা অনেক সময় সুযোগ হাতছাড়া হওয়ার কারণ হতে পারে। একাধিক বিষয়ের প্রতি আপনার আগ্রহ আছে। তবে সফল হওয়ার জন্য একটা সুনির্দিষ্ট বিষয়ে পরিপূর্ণ দক্ষতা অর্জন করার চেষ্টা করুন। প্রচলিত নিয়ম ও শৃঙ্খল ভেঙে আপনি নতুন কিছু করতে চান। তবে নিজেকে শৃঙ্খলিত করতে পারলেই আপনি সফল হবেন। আপনি আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী ও পরোপকারী। নিত্যনতুন আবিষ্কারের প্রতি সহজাত আকর্ষণ আছে। যথেষ্ট পরিশ্রমী। আপনার ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের সংখ্যা খুবই কম। যোগাযোগমূলক কাজে আপনার দক্ষতা বিশেষভাবে প্রশংসনীয়। কম–বেশি সব বিষয় সম্পর্কে ধারণা রাখার চেষ্টা করেন। অধিকাংশ সময়ই আপনি স্বাধীন পেশার প্রতি আগ্রহী হয়ে থাকেন। শরীরের দুর্বলতম স্থান হচ্ছে হাঁটু ও গোড়ালি। কারও কারও পায়ে আঘাত, মচকানো বা অন্য কোনো সমস্যা থাকতে দেখা যায়।

কেমন যাবে কুম্ভ রাশি: এ বছর আপনার জন্য পরিশ্রমের বছর। অলসতায় সময় নষ্ট করলে এর জন্য পরে পস্তাতে হতে পারে। লোকে কী ভাববে, এ চিন্তা না করে কাজে নেমে পড়ুন। কাজকে ভালোবাসলে সফলতা আপনার জন্য অবধারিত। আলস্য ও খেয়ালিপনা সাফল্যের পথে বাধার কারণ হতে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণের মাধ্যমে নতুন কারও সঙ্গে পরিচয় ও ভাগ্যোন্নয়নের সুযোগ তৈরি হতে পারে। কথাবার্তায় বিশেষ সতর্কতার প্রয়োজন আছে। আর্থিক দিক সাময়িকভাবে চ্যালেঞ্জিং হতে পারে। কারও কারও ক্ষেত্রে বাড়ি বা বাহন কেনা হতে পারে।

মকর রাশি:- বৈশিষ্ট্য: আপনি কিছুটা আরামপ্রিয়। ধীরস্থিরভাবে কাজ শুরু করতে পছন্দ করেন। ব্যক্তিগত, পারিবারিক ও পেশাগত জীবনে এ নিয়ে আপনাকে অনেক কথা শুনতে হতে পারে। তবে আপনি সূক্ষ্মভাবে অনেক কিছু করতে পারেন, যেটা অন্যরা পারে না। আপনি আগবাড়িয়ে নতুন কারও সঙ্গে পরিচিত হওয়া বা সবার সঙ্গে সহজে মিশতে পারেন না। নিজের মধ্যে জড়তা কাজ করে। যত বেশি ভালো মানুষের সঙ্গে মিশতে পারবেন, ততই আপনার শুভাকাঙ্ক্ষীর সংখ্যা বাড়বে। পাশাপাশি একাকিত্ব থেকে বেরিয়ে আসতে পারবেন। আপনি অধ্যবসায়ী, পরিশ্রমী ও স্বাধীনচেতা। জীবনের অনেক ক্ষেত্রেই আপনি সহনশীল ও হিসাবি। জীবনে অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করেই আপনার সাফল্য এসেছে। আর তাই আপনার জীবনদৃষ্টি অন্যদের চেয়ে আলাদা। এ রাশির অনেকেই সব ধরনের ঝুঁকি এড়িয়ে চলার চেষ্টা করেন। পুরোনো রীতিনীতি মেনে চলতে চান। আপনার দায়িত্বজ্ঞান ও সচেতনতার ফলে অন্যরা সহজে আপনাকে বিশ্বাস করে। রহস্যজনক বিষয়ের প্রতি আপনার ঝোঁক থাকতে পারে। এ রাশির জাতকদের জীবনে সাফল্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হয়। সাফল্য সাধারণত বেশি বয়সে আসে। আপনি সদা সতর্ক ও হিসাবি। আরামপ্রিয় বলে অনেক সুযোগ হাতছাড়া হতে পারে। তবে যথেষ্ট কর্মশক্তির অধিকারী। সহজাতভাবে আপনার মধ্যে সাংগঠনিক দক্ষতা আছে। মাঝেমধ্যে আর্থিক সংকটের মধ্যে দিনাতিপাত করতে হয়। ভাগ্যোন্নয়নে আপনার জন্য কর্মের বিকল্প নেই। নানা রকমের প্রতিবন্ধকতা মোকাবিলা করার মাধ্যমে আপনাকে সামনের পথে এগিয়ে চলতে হয়। বাস্তবজীবন সম্পর্কে খুব ভালো ধারণা রাখেন বলে কল্পনায় ভেসে বেড়ান না। শরীরের দুর্বলতম অঙ্গ হচ্ছে হাঁটু, জয়েন্ট, কঙ্কালতন্ত্র ও রক্তসংবহনতন্ত্র। কারও কারও ক্ষেত্রে পায়ে কোনো ধরনের আঘাতের চিহ্ন কিংবা অসুবিধা থাকতে পারে।

কেমন যাবে মকর রাশির ২০২৪ : এ বছর আপনাকে কাজের প্রতি আরও মনোযোগী হতে হবে। আর্থিক চ্যালেঞ্জ মোকাবিলায় অল্প হলেও নিয়মিত সঞ্চয় করার চেষ্টা করুন। সাময়িকভাবে সময় চ্যালেঞ্জিং যেতে পারে। অলসতার কারণে কোনো সুযোগ হাতছাড়া হতে পারে। ভ্রমণের ক্ষেত্রে বেশি সাবধানতার প্রয়োজন আছে। যানবাহন কেনার সময় অভিজ্ঞ কারও পরামর্শ নিলে ভালো করবেন। নবদম্পতিদের সন্তান লাভের চেষ্টায় সাফল্য আসতে পারে। আইন, মধ্যস্থতা কারবারিদের সাফল্যের সম্ভাবনা আছে।

বৃশ্চিক রাশির:- বৈশিষ্ট্য: আপনি সংযমী, দৃঢ়প্রতিজ্ঞ ও গোপনীয়তাপ্রিয়। নিজের দুঃখ–কষ্ট সহজে অন্যকে বুঝতে দেন না। আপনি নিরিবিলি থাকতে বেশি পছন্দ করেন। সুযোগ বুঝে অন্যকে চমকে দিতে পারেন। জীবনের সব অবস্থায় সততার সঙ্গে প্রতিটি কাজ করতে চান। অতীন্দ্রিয় বিষয়ের প্রতি আগ্রহ থাকতে পারে। দায়িত্ব নেওয়ার মতো সাহস ও ধৈর্য আপনার আছে। তবে একবার চটে গেলে আপনার কথাবার্তা বড় বেশি তীক্ষ্ণ ও কর্কশ হয়ে যায়। আপনি সাধারণত গবেষণামূলক কাজে দক্ষ। সংগীত, শিল্পকলা ও লেখালেখির প্রতি সহজাত আকর্ষণ আছে। লেখক হিসেবে বেশ সুনাম কুড়াতে পারেন। যথেষ্ট বুদ্ধিমানও আপনি। তবে মাঝেমধ্যে নিজের ভুলে প্রতিকূল পরিস্থিতিতে পড়তে পারেন। প্রেম ও ভালোবাসার ক্ষেত্রেও আপনি যথেষ্ট আন্তরিক। তরুণ বয়সে কারও কারও ভুল সম্পর্কে জড়িয়ে পড়ার আশঙ্কা থাকে। আপনার শরীরের দুর্বলতম অঙ্গ হচ্ছে প্রজনন ও যৌনাঙ্গ।

কেমন যাবে বৃশ্চিক রাশির ২০২৪: এ বছর আপনার পারিবারিক দায়দায়িত্ব বাড়তে পারে। পরিবারের নতুন সদস্যের আগমন হতে পারে। পরিবারের সদস্যদের পাশাপাশি নিজের শরীরের যত্ন নিন। মাদকের বদভ্যাসে লিভার–সংক্রান্ত সমস্যা দেখা যেতে পারে। মায়ের স্বাস্থ্যের খোঁজ নিন, প্রয়োজনে চিকিৎসার ব্যবস্থা করুন। সন্তানের বিষয়ে উদ্বিগ্নতা বাড়তে পারে। প্রেমের সম্পর্কে প্রতারণার শিকার হতে পারেন; এ বিষয়ে সতর্ক থাকুন। বিবাহযোগ্য অনেকের এ বছর বিয়ের পিঁড়িতে বসা হতে পারে। কোনো বিষয় চুক্তি সম্পাদনও হতে পারে। অর্থ উপার্জনের বিকল্প রাস্তার সন্ধান পেতে পারেন।

তুলা রাশি:- বৈশিষ্ট্য: আপনার পছন্দ সামঞ্জস্যতা ও শৃঙ্খলা। আপনি বৈষম্য পছন্দ করেন না। খুব সহজেই মানুষকে আপন করে নেওয়ার অসাধারণ গুণ আপনার আছে। নতুন কোনো পরিবেশে গেলেও সঙ্গী জোগাড় করে নেওয়া আপনার কাছে ব্যাপার না। সংগীত, ক্রীড়া কিংবা লেখালেখিতে ভালো করতে দেখা যায়। তুলা রাশির জাতকেরা সাধারণত সৌন্দর্যের পূজারি, রোমান্টিক ও বুদ্ধিমান হয়ে থাকেন। সহজেই অন্যের সঙ্গে মিশতে পারেন। যোগাযোগমূলক কাজে আপনার বিশেষ দক্ষতা আছে। অন্যায় কাজ আপনার নীতিবিরুদ্ধ। যেকোনো কাজ ধীরে ধীরে করতে পছন্দ করেন। অনেকের ক্ষেত্রেই এ কারণে ভাগ্যোন্নয়ন বিলম্বিত হয়। কর্মস্থলে আপনার মতো সহমর্মী ও সহযোগী পাওয়া দুষ্কর। অধস্তনদের দক্ষতা উন্নয়নে আপনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। আপনার শরীরের দুর্বলতম অঙ্গ হচ্ছে কিডনি, ত্বক, কটিদেশীয় অঞ্চল ও নিতম্ব।

কেমন যাবে তুলা রাশির ২০২৪: ব্যবসায়িকভাবে সাফল্যের জন্য দরকার সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত। অভিজ্ঞদের কাছ থেকে পরামর্শ নিয়ে সিদ্ধান্ত নিলে এ বছর আপনার জন্য ব্যবসায়িক দিক থেকে সাফল্যময় হতে পারে। শারীরিক ও মানসিকভাবে ভালো যেতে পারে। পেশাগত ক্ষেত্রে পদোন্নতি, নেতৃত্বের সুযোগ পেতে পারেন। লেখক ও প্রকাশকদের নিত্যনতুন উপায়ে প্রচার ও বিপণনের কাজে হাত দেওয়ার প্রয়োজন হতে পারে। প্রতিপক্ষের সঙ্গে তর্ক নয়, আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের চেষ্টা করুন।

কন্যা রাশি:- বৈশিষ্ট্য: আপনি সহজাত বিচারবুদ্ধি ও যুক্তি দিয়ে সিদ্ধান্ত নিতে পছন্দ করেন। প্রয়োজনে প্রিয় মানুষের জন্য অকাতরে অনেক ত্যাগ স্বীকার করতে পারেন। আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী আপনি। তীক্ষ্ণ স্মৃতিশক্তি আপনার। সচরাচর ভালোবাসার প্রতিদান পান না বলে মনে করেন। যে কারণে প্রায়ই অন্যের ওপর অভিমান করে থাকেন। তবে যা–ই হোক, আপনি সব সময় অন্যের সেবায় নিজেকে উৎসর্গ করতে ভালোবাসেন। ভালো কাজে অংশগ্রহণের মাধ্যমে আত্মতৃপ্তি পান। সংগীত, গণিত, যুক্তি ও কর্মদক্ষতায় আপনি অনন্য। সাংগঠনিক দক্ষতার কারণে আপনার ওপর সহজেই গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব অর্পণ করতে দেখা যায়। পাচনতন্ত্র, প্লীহা, অন্ত্র ও স্নায়ুতন্ত্রের সমস্যায় ভুগতে পারেন।

কেমন যাবে কন্যা রাশির ২০২৪ :এ বছর দাম্পত্য সম্পর্কের বেলায় সন্দেহজনক আচরণ ও ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। পারস্পরিক শ্রদ্ধা, সম্মান ও ভালোবাসা দিয়ে সম্পর্ক প্রাণবন্ত রাখুন। চোখের যত্ন নিন, কারও কারও ক্ষেত্রে মুখমণ্ডলের কোনো সমস্যা দেখা দিতে পারে। ধর্মীয় বিষয়ে আগ্রহ বাড়তে পারে। কারও কারও ক্ষেত্রে চোখে সাময়িক সমস্যা দেখা যেতে পারে। ভুল বোঝাবুঝির ঝুঁকি এড়াতে সরাসরি কথা বলুন। বিবাহবহির্ভূত সম্পর্ক কারও কারও জন্য বিপজ্জনক হতে পারে। দেশ–বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন।

সিংহ রাশি:- বৈশিষ্ট্য: যেকোনো কিছু জয় করার জন্য আপনার আছে দৃঢ় ইচ্ছাশক্তি। আপনি অন্যের কাছে বিশ্বস্ত। নিরবচ্ছিন্ন অধ্যবসায় আপনার সাফল্যের মূলসূত্র। আপনি জানেন, কীভাবে সময়ের মূল্য দিতে হয়। সব কিছু নিখুঁতভাবে করতে চান। আপনার জেদ ও একরোখা মনোভাবের কারণে অন্যের রোষানলে পড়তে পারেন। আপনি ন্যায়বিচার করতে পছন্দ করেন। আপনার মধ্যে সাংগঠনিক দক্ষতা ও নেতৃত্বের গুণ আছে। আপনি কর্মঠ ও আত্মনির্ভরশীল। সুযোগ পেলে আপনি নেতৃত্ব দিতে চান, যা আপনার সহজাত। শিল্পকলা, ক্রীড়া ও সংগীতের প্রতি আকর্ষণ থাকতে পারে। সোজাসাপটা কথা বলার কারণে কেউ কেউ আপনাকে ভুল বুঝতে পারে। তবে হৃদয় আপনার ভালোবাসায় পরিপূর্ণ। সিংহ রাশির জাতকদের বুক, হৃৎপিণ্ড ও মেরুদণ্ড–সংক্রান্ত সমস্যা থাকতে দেখা যায়।

কেমন যাবে সিংহ রাশির ২০২৪ : এ বছর দূরদূরান্তে ভ্রমণের প্রচুর সুযোগ পেতে পারেন। বিবাহিত ব্যক্তিরা জীবনসঙ্গীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। এসব ক্ষেত্রে কখনো তৃতীয় পক্ষকে মধ্যস্থতার জন্য টানবেন না। পারস্পরিক আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের চেষ্টা করুন। ব্যবসায়ী হলে চ্যালেঞ্জ মোকাবিলার জন্য প্রস্তুতি রাখুন। অপ্রত্যাশিত ঝুঁকি এড়াতে অংশীদারি ব্যবসায় বিশেষ সতর্কতার প্রয়োজন হতে পারে। লেনদেনের ক্ষেত্রেও বিশেষ সতর্কতার প্রয়োজন আছে।

কর্কট রাশি :- বৈশিষ্ট্য: আপনি সাধারণত কোনো ধরনের ঝঞ্ঝাট চান না। শান্তিপ্রিয় মানুষ বটে, তবে রেগে গেলে যতটা ভয়ংকর চিন্তা করেন বাস্তবে তার বিপরীত আচরণ করেন। আবেগের বশে এমন কিছুতে জড়ানো ঠিক হবে না, যার জন্য ভবিষ্যতে অনুশোচনা করতে হয়। পুরোনো রীতিনীতি মেনে চলার প্রতি আপনার আকর্ষণ আছে। আপনি যথেষ্ট কল্পনাপ্রবণ, আবার কর্মঠ। সব ব্যাপারেই বুঝেশুনে চলেন। সুনির্দিষ্ট লক্ষ্য অর্জনে কাজে লেগে থাকার অসাধারণ গুণ আপনার আছে। আত্মনির্ভরশীল হওয়ার অদম্য ইচ্ছা ও চেষ্টাও আপনার আছে। সংগীত ও শিল্পকলার প্রতি আগ্রহ থাকতে পারে। কর্কট রাশির জাতকদের অন্তর্দৃষ্টি গভীর। অন্যের আবেগ ও অনুভূতি দ্বারা সহজেই প্রভাবিত হন। আপনি যথেষ্ট অতিথিপরায়ণ ও আন্তরিক। সেবামূলক কাজে আপনার সহজাত আকর্ষণ আছে। অনেক সময় অন্যকে অনুসরণ করার চেয়ে অনুকরণই বেশি করেন। পরবর্তী জীবনের হিসাব মেলাতে গিয়ে হতাশাগ্রস্ত হতে দেখা যায়। কর্কট রাশির জাতকদের বুক, স্তন, পেট ও খাদ্যনালির সমস্যা থাকতে পারে।

কেমন যাবে কর্কট রাশির ২০২৪ : এ বছর খাদ্যাভ্যাসের দিকে আপনাকে ভালোভাবে খেয়াল রাখতে হবে। অনিয়ন্ত্রিত খাদ্যাভ্যাস স্বাস্থ্যহানির কারণ হতে পারে। আত্মপ্রতিষ্ঠার জন্য বছরটি স্মরণীয় হয়ে থাকতে পারে। পেশাগত ও সামাজিক মর্যাদা বাড়তে পারে। নেতৃত্বের সুযোগ পাওয়ার সম্ভাবনা আছে। ভিসা জটিলতা কেটে যাবে বলে আশা করা যায়। দাম্পত্য সম্পর্ক মধুময় করতে জীবনসঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। সাময়িকভাবে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবিলার প্রয়োজন হতে পারে। নিজের শরীরের যত্ন নিন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top