May 26, 2024 8:26 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 26, 2024 8:26 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Gardenreach update : গার্ডেনরিচ কান্ডে আরও একজনের মৃতদেহ উদ্ধার হলো, মৃতের সংখ্যা বেড়ে ১১

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

One more body recovered in Gardenreich case. The death toll rose to 11

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: গার্ডেনরিচের ধ্বংস স্তুপ থেকে উদ্ধার হলো আরও একজনের দেহ। মৃতের নাম আব্দুল রউফ নিজামি। জানা গেছে, তিনি ওই এলাকার বাসিন্দা ছিলেন। এই ঘটনায় এখনও পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১১। তবে স্থানীয় বাসিন্দাদের অনেকে দাবি, ধ্বংস স্তুপের তলায় এখনও কয়েকজনের দেহ থাকতে পারে।

গার্ডেনরিচে কেবল ভেঙে পড়া বাড়িই নয়, এলাকায় একাধিক বহুতল ঘিরেই প্রশ্ন রয়েছে। মাত্র পাঁচ ফুট চওড়া একটি পাঁচতলা বাড়ি ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। মেয়রকে বৃহস্পতিবার বাড়িটি নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি কি করে জানব। উদ্ধারের কাজ দেখতে এসেছি।গার্ডেনরিচের ঘটনার পর এলাকার একাধিক বেআইনি নির্মানের ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গেছে। তার মধ্যে দেখা যাচ্ছে পাঁচ ফুট চওড়া একটা বাড়ি পাঁচ তলা উঁচু। নিয়ম অনুযায়ী দুটি বাড়ির মধ্যে যখন অন্তত পক্ষে চার ফুট দুরত্ব হওয়া উচিত সেখানে গার্ডেন রিচে একটা বাড়ির সাথে একটা বাড়ির দুরত্ব এক আঙুলও নয়। একটার ওপর হেলে আছে আর একটা বাড়ি।

প্রশ্ন উঠেছে অনেক, যে এলাকার বিধায়ক, মেয়র কেন জানেন না? উত্তর হয়তো সবাই জানে। তবে এলাকাবাসীরা অনেকেই সংবাদ মাধ্যমের সামনে সাহস করে অনেক কথা বলছেন। সংবাদমাধ্যম যাতে এলাকায় প্রবেশ করতে না পারে তার জন্য গলির মুখে ব্যারিকেড করে পুলিশ প্রহরা বসানো হয়েছে।কোনোভাবে এলাকার ছবি ও মানুষের সঙ্গে কথা বলতে না পারে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top