June 19, 2024 12:59 am

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 12:59 am

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Friday February 23, 2024 horoscope: আজকের দিনটা আপনার জন্য কেমন? চাকরি ও ব্যব্যসায় কতটা সাফল্য পাবেন? বৈবাহিক সম্পর্ক কেমন যাবে?কর্ম, ভাগ্য, যোগ তিনটির মধ্যে আপনি আপনার কি ভাগ্য লুকিয়ে সব জানাবে রাশিফল।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Horoscope# #tpis# #on# #Wednesday# 21st# #Feb

Friday, February 23, 2024. How is today for you? How much success you will get in job and business. How will the marital relationship be? The horoscope will tell you how the day will be. Karma, Bhagya, Yoga among the three horoscopes will tell you what is the fate of your loved ones.

জীবনযাত্রা

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

মেষ রাশি

সদ্য চাকরিতে যোগ দিয়েছেন যারা, তাদের জন্য দিনটি শুভ। আপনার আত্মবিশ্বাস বাড়বে। যারা সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন, তারা সুখবর পেতে পারেন। চাকরিজীবীদের উন্নতি হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। ঘরের পরিবেশ ভালো থাকবে। ভালো থাকবে স্বাস্থ্যও।

বৃষ রাশি

বাড়িতে লোকসমাগম বাড়বে। কোনো আত্মীয়র সঙ্গে ঝামেলা হতে পারে। দাম্পত্যজীবনে সুখের খবর আসবে। দুপুরের পর আর্থিক ব্যাপারে সুবিধা পাবেন। কর্মস্থলে নিজের কথার ওপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার ভালো সুযোগ দেখা যাচ্ছে। সরকারি কর্মচারীদের জন্য আজকে শুভদিন।

মিথুন রাশি

কর্মক্ষেত্রে আজকের দিনটি ভালো কাটবে। আপনি আপনার পরিশ্রম অনুযায়ী ফলাফল পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। কোনো একটি কাজে সারাদিন ব্যস্ত থাকতে হতে পারে। সংগীতশিল্পীদের জন্য সময়টি ভালো নয়। রক্তচাপ বাড়তে পারে। বিবাহসংক্রান্ত ব্যাপারে ভালো সুযোগ আসবে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

কর্কট রাশি

শিক্ষার্থীরা সুখবর পাবেন। আপনার চেষ্টা সফল হবে। চাকরিতে কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। সকালের দিকে অযথা ব্যয় হতে পারে। এক কাজ বারবার চেষ্টা করেও ব্যর্থ হবেন। শরীরের সামান্য কষ্টও অবহেলা করবেন না। আইনি কাজের ভালো সুযোগ আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে।

সিংহ রাশি

সংসারের অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটুকথা বলার জন্য অনুতাপ হতে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। প্রিয়জন সম্পর্কে খারাপ খবর আসতে পারে। পড়াশোনার জন্য ভালো সুযোগ আসতে পারে। শেয়ারবাজারে কর্মরত ব্যক্তিদের আজকের দিনটি খুবই ভালো কাটবে।

কন্যা রাশি

প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। আর্থিক সমস্যা সমাধানের ইঙ্গিত রয়েছে, মন দিয়ে কাজ করতে হবে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশী কারও সঙ্গে তর্কে না যাওয়াই ভালো। খরচ বাড়তে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি পাবে।

তুলা রাশি
ভ্রমণে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রের অভিজ্ঞতা নতুন কিছু শেখাবে, সকলের থেকে প্রশংসা পাবেন। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। উচ্চপদের কোনো চাকরির খোঁজ আসতে পারে। যুক্তিপূর্ণ কথায় আপনার সুনাম বাড়াতে পারে। অন্যের ওপর কোনো কাজের দায়িত্ব দেবেন না।

বৃশ্চিকরাশি

সন্তানের স্বাস্থ্যের খেয়াল নিতে হবে। রোগব্যধি হানা দেবে। ব্যবসায়ে চাপ বাড়তে পারে। নিজের বুদ্ধির ভুলে কোনো কাজ নষ্ট হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায়ে আয় বাড়তে পারে। প্রেমের ক্ষেত্রে চিন্তা বৃদ্ধি পাবে। উঁচু কোনো স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য কষ্ট বাড়তে পারে। কর্মস্থলে ব্যস্ত হওয়ার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি পাবে। সংসারের খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে।

ধনুরাশি

দিনের শুরুতে বড় একটি সুখবর পাবেন। বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। অত্যধিক ক্লান্তি এবং পায়ের ব্যথায় কষ্ট পেতে পারেন, তাই সাবধানে থাকতে হবে। দাম্পত্যজীবনে ঝামেলার জন্য যন্ত্রণা বাড়তে পারে। প্রেমে আনন্দ লাভ। সব চেয়ে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে।

মকররাশি

শরীর খারাপ হতে পারে। পরিকল্পনা করে কাজে এগোতে হবে, তাহলেই সব দিকে ভারসাম্য বজায় থাকবে। সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের সুযোগ আসতে পারে। অচেনা ব্যক্তিদের কাছ থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। সন্তানের বিবাহে কোনও সমস্যা দেখা দিলে, তা সমাধানের জন্য বাবার পরামর্শ নেবেন।

কুম্ভরাশি

অপ্রয়োজনীয় কাজে সময় দিলে চলবে না, বাইরের খাবারও বর্জন করুন। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। মনের মতো আয় হবে না। প্রতিবেশীর সঙ্গে ঝামেলায় যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকুন। গরিব মানুষের জন্য কোনো কাজ করে শান্তি পাবেন। স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ বাইরের লোক নিতে পারে।

মীন রাশি
অনেক দিনের পাওনা পেতে পারেন। বিদেশি ব্যবসার সঙ্গে জড়িত জাতকরা আজ কোনো সুসংবাদ পেতে পারেন। আপনার সামাজিক পরিসর বৃদ্ধি পাবে। মা-বাবার সেবায় রাত কাটাবেন। সংসারে অতিরিক্ত ব্যয় হতে পারে। কোনো কাজে বন্ধুদের সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top