May 26, 2024 8:46 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 26, 2024 8:46 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Fire In Maharashtra: ভোর ৪ টে নাগাদ মহারাষ্ট্রে অগ্নিকাণ্ড, মৃত দুই শিশু সহ সাত

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Fire breaks out in Maharashtra by 4 am, seven including two children dead

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: ভয়াবহ অগ্নিকাণ্ড মহারাষ্ট্রে। বুধবার ভোর চারটে নাগাদ আগুন লাগে ছত্রপতি শম্ভজি নগরের এক দর্জির দোকানে। সঙ্গে সঙ্গে আতঙ্ক ছড়িয়ে পড়ে। দ্রুত এলাকায় পৌঁছে আগুন নেভায় দমকল। কিন্তু মৃত্যু হয় ৭ জনের। মৃতদের মধ্যে দুটি শিশু এবং তিনজন মহিলা ছিল বলে জানা গিয়েছে।

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদের ক্যান্টনমেন্ট ক্যাম্প এলাকার একটি তিনতলা বাড়িতে৷ সেখানে একটি টেলারিং শপে আগুন লাগে। আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। ধোয়ায় ঢেকে যায় গোটা এলাকা। অগ্নিকাণ্ডের খবর পেতেই স্থানীয়রা দমকলে খবর দেন। ঘটনাস্থলে আসে দমকল। আগুন নেভানোর কাজ শুরু হয়। কিন্তু তার আগেই ধোয়ায় দমবন্ধ হয়ে মারা যায় সাত জন। নিহতদের মধ্যে তিন জন মহিলা, দু’‌জন পুরুষ ও দু’‌জন শিশু রয়েছে। নিহতেরা সকলে এক পরিবারের সদস্য বলে জানা গেছে।

শম্ভজি নগরের পুলিশ কমিশনার জানিয়েছেন, বুধবার ভোর ৩ টে থেকে ৪ টের মধ্যে আলম টেলার্স শপ নামে এক দোকানে আগুন লাগে। আগুন লাগার খবর দেন প্রতিবেশীরা। তাঁরাই খবর দেন দমকলে। দমকল কর্মীদের প্রচেষ্টায় ঘণ্টাখানেকের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে। উপরের তলা পর্যন্ত আগুন না পৌঁছলেও ধোঁয়ায় দমবন্ধ হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। আগুন লাগার কারণ স্পষ্ট নয়। তদন্ত শুরু হয়েছে ৷ দেহগুলো ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top