May 29, 2024 8:02 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 8:02 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

“Everyone says Modi has no family. So I am against familyism. But everyone in the country is my family: “বাংলাযর মা বনেরাই আমার পরিবার”বারাসাতে বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

The mother of Bengal is my family,” Prime Minister Narendra Modi said in Barasat

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

প্রতিমুহূর্তে নরেন্দ্র মোদিকে পরিবার বিরোধী বলে বারবার খোঁচা দিত। বুধবার বারাসাত কাছারি ময়দানে বিরোধীদের যোগ্য জবাব দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। যখন আমি কোন ভাষা জানতাম না যখন আমার কাছে কোন পয়সা ছিল না একটা ঝুলি নিয়ে পেতাম। তখন আমাকে মা বোন রা একটা কথাই জিজ্ঞেস করত কিছু খেয়েছো।

এদিন বারাসাত কাছারি ময়দান থেকে বিরোধীদের যোগ্য জবাব দিলেন প্রধানমন্ত্রী।পরিবারবাদ নিয়ে বিরোধীদের খোঁচা মোদির। বললেন, “সকলে বলে মোদির পরিবার নেই। তাই আমি পরিবারবাদের বিরোধী। কিন্তু দেশের সকলেই আমার পরিবার। দেশের প্রতি কোনায় কোনায় যারা রয়েছেন, তাঁরা সকলেই আমার পরিবার।” বাংলায় বললেন, “বাংলার সব মা-বোনেরা আমার পরিবার।” বিপদে বাংলার মা-বোনেরা দুর্গার মতো তাঁকে রক্ষা করেন বলেই মন্তব্য মোদির।

সারাদেশে এক লক্ষ কোটিপতি দিদি তৈরি করার জন্য আমি আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। বাংলায় ১৬ লক্ষ মহিলাকে এক লাখ দিদি বানাতে চাই। মহিলাদের জন্য বড় ঘোষণা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পিএম বিশ্বকর্মার মাধ্যমে গ্রাম বাংলার মহিলাদের আর্থিক স্বচ্ছলতার জন্য বিজেপি সরকার লক্ষ লক্ষ কোটি কোটি টাকা খরচ করছে।

গ্রাম বাংলার মহিলাদের জন্য নমো ড্রোন অভিযান শুরু করেছে। তাদের প্রশিক্ষণ দেওয়ার প্রক্রিয়া শুরু হচ্ছে। ইন্ডিয়া জোট কি করছে সেটাও দেশের মানুষের জানার প্রয়োজন রয়েছে। মহিলারদের জন্য এনডিও সরকার যেভাবে যখনই উন্নয়নের কাজ করতে চায় তখনই ইন্ডিয়া জোটের শরীকরা তার তীব্র বিরোধিতা করছে। সারাদেশে ১০ লক্ষ মানুষকে বিনা পয়সার উজ্জ্বলা যোজনার গ্যাস দিয়েছি।

তৃণমূল কংগ্রেস সরকার বাংলায় উজ্জ্বলা যোজনার প্রকল্প আটকে রেখেছে বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।অঙ্গনওয়াড়ি এবং আশা কর্মীদের জন্য ৫ লক্ষ টাকা স্বাস্থ্য বীমার ঘোষণা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top