June 17, 2024 6:11 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 6:11 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ED arrest ration scam ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর অবশেষে ইডির গ্রেফতার শঙ্কর আঢ্যর ঘনিষ্ঠ ব্যবসায়ী বিশ্বজিৎ দাস।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

After a marathon interrogation, the ED finally arrested Shankar Adhya’s close businessman Biswajit Das.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

মঙ্গলবার সকালে বিশ্বজিৎ দাসের সঙ্গে ফোনে যোগাযোগ করে ইডি আধিকারিকরা। বিশ্বজিৎ দাসকে বিকেল৫টায় মধ্যে আইবি ব্লকের বাড়িতে আসতে বলা হয়।রাত ন’টা নাগাদ বিশ্বজিৎ দাসকে তার নিজের বাড়িতে নিয়ে আসে ইডি আধিকারিকরা।

রেশন বণ্টন দুর্নীতি মামলায় ইডির তল্লাশি সল্টলেকে আইবি ৭৮ বিশ্বজিৎ দাসের বাড়িতে। ইডি সূত্রে খবর, এই বিশ্বজিৎ দাস বনগাঁর বাসিন্দা। শঙ্কর আঢ্য ও তার পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করে বিশ্বজিৎ দাসের নাম উঠে আসে। এর পরই গতকাল থেকে বিশ্বজিৎ দাসের সল্টলেকের বাড়িতে তল্লাশি চালাচ্ছে ইডি।

ইডি সূত্রে খবর, এই বিশ্বজিৎ দাসের ইম্পোর্ট ও এক্সপোর্ট এর ব্যবসা রয়েছে। সেখানে এই রেশন দুর্নীতির টাকা খাটানো হয়েছে বলে ইডি সূত্রে খবর। এর পাশাপাশি বাড়ির সামনে রাখা বিলাসবহুল গাড়িতে তল্লাশি চালানো হয়। সেখানে প্লাস্টিক উদ্ধার করে বাড়ির ভিতরে নিয়ে যায়। ইডি সূত্রে খবর তার মধ্যে বেশ কিছু নথি থাকতে পারে। রেশন বন্টন দুর্নীতি মামলায় ইতিমধ্যেই ১০ হাজার কোটি টাকার হদিস পেয়েছে ইডি।
ইডি আধিকারিকরা মনে করছেন আরও ১০ হাজার কোটি টাকার এখনো রয়েছে অর্থাৎ কুড়ি হাজার কোটি টাকার দুর্নীতি হয়েছে। আরো দশ হাজার কোটি টাকা কোথায় আছে তারই খোঁজে কেন্দ্রীয় সংস্থা ইডি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top