June 18, 2024 10:44 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 10:44 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

East Bengal: ইস্টবেঙ্গলের সামনে জামশেদপুর, লক্ষ্য ৩ পয়েন্ট

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Jamshedpur in front of East Bengal, target 3 points

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার আইএসএলের আওয়ে ম্যাচে জামশেদপুর এফসির বিপক্ষে খেলতে নামছে ইস্টবেঙ্গল শিবির। লক্ষীবারে লক্ষীলাভের অপেক্ষায় কার্লেস কুয়াদ্রাতের দল। ম্যাচ জিততে পারলেই লিগ টেবিলের ছয় নম্বরে ওঠার লড়াইয়ে জোড়ালোভাবে চলে আসবে লালহলুদ। কারণ জামশেদপুর পয়েন্টের নিরিখে এগিয়ে রয়েছে ইস্টবেঙ্গলের থেকে। তবে জিতলেই দুই ম্যাচ কম খেলে ইস্টবেঙ্গলের পয়েন্ট জামশেদপুরের থেকে এক পয়েন্ট বেশি হবে। নর্থ ইস্টের থেকেও লালহলুদ শিবির ম্যাচ খেলেছে কম। ফলে তাদেরকেও সহজে পিছনে ফেলার সুযোগ পাবে ক্লেইটনরা।

গত মাসে সুপার কাপে এই জামশেদপুরকে ২-০ গোলে হারিয়েছিল হিজাজি মাহের, নিশু কুমাররা। সেই ম্যাচে গোল পেয়েছিলেন মাহের, যিনি এই ম্যাচেও খেলবেন। জনি কাউকো যেভাবে মোহনবাগান মাঝমাঠে দাড়িয়ে গেছেন, কুয়াদ্রাত চাইবেন তার আদরের স্প্যানিশ ভিক্টর ভাজকুয়েজও সেরকম কিছু ঝলক দেখিয়ে দিক। তাহলেই কেল্লা ফতে। ব্যক্তিগত নৈপুন্যে গোল না করতে পারেলও করানো যায়, সেটা দেখিয়েছে কাউকো। তেমনভাবেই মেসির এক সময়ের সতীর্থর থেকেও তেমনই খেলা চাইছেন কুয়াদ্রাত। সাউল ক্রেসপো আগে থেকে সুস্থ। দ্রুতই দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

তবে বৃহস্পতিবারের ম্যাচে মাঠে নামছেন সদ্য দলের সঙ্গে যোগ দেওয়া অ্যালেক্সান্ডার প্যান্টিচ। সার্বিয়ান ফুটবলারকে অনুশীলনে বেশ তরতাজা লাগায়, তাকে মাঠে নামাতে চলেছেন কুয়াদ্রাত। সেক্ষেত্রে ব্রাউনকে রিজার্ভ বেঞ্চে বসতে হবে। মাহেরকে একটু ওপরে খেলিয়ে সেন্ট্রাল ব্যাক হিসেবে খেলানো হতে পারে সার্বিয়ান ডিফেন্ডার পান্টিচকে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top