May 29, 2024 7:25 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 7:25 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Delhi Chief Minister arrested: আবগারি মামলায় গ্রেফতার দিল্লির মুখ্যমন্ত্রী, প্রায় দুঘন্টা জেরার পর গ্রেফতার মুখ্যমন্ত্রী অরবিন্দর কেজরীওয়াল

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Delhi Chief Minister arrested in Excise case, Chief Minister Arvind Kejriwal arrested after nearly two hours of interrogation

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দর কেজরীওয়াল গ্রেফতার। প্রায় দুঘন্টা জেরার পর ইডির হাতে গ্রেফতার হয়েছেন মুখ্যমন্ত্রী অরবিন্দর কেজরীওয়াল। দিল্লির আবগারি দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয় তাঁকে। ন’বার এড়িয়েছেন ইডির সমন। বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই তাঁর বাড়িতে চলছিল ইডির তল্লাশি। বাজেয়াপ্ত করা হয় তাঁর ফোন। তার পরেই গ্রেফতার করা হয়। ইডির সদর দফতরে আনা হয়েছে কেজরিওয়ালকে। সেখানেই হবে স্বাস্থ্য পরীক্ষা এমনটাই সূত্র মারফৎ জানা যাচ্ছে। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর বাসভবনের আশপাশে জারি করা হয়েছে ১১৪ ধারা। উপমুখ্যমন্ত্রীর পর দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দর কেজরিওয়াল গ্রেফতার করে ইডি। দিল্লি মুখ্যমন্ত্রীর গ্রেফতারির পরেই তাঁর বাসভবনের সামনে বিক্ষোভ দেখাতে থাকেন আপ কর্মী, সমর্থকেরা। গোটা রাজধানী জুড়েই প্রতিবাদ শুরু করেন তাঁরা।

আবগারি দুর্নীতিতে গত বছরের নভেম্বর থেকে শুরু করে মোট নয় বার তলব করা হয়েছিল দিল্লির মুখ্যমন্ত্রীকে। প্রতিবারই তিনি এড়িয়ে গিয়েছেন। সম্প্রতি কেজরিওয়াল অনলাইনে হাজিরা দেওয়ার আর্জি জানালে তাতে রাজি হয়নি ইডি। অবশেষে বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর বাড়িতে সার্চ ওয়ারেন্ট নিয়ে হাজির হন ইডির আধিকারিকরা। অবশেষে গ্রেফতার হলেন তিনি।

এদিকে আপের তরফে জানানো হয়েছে, কেজরিওয়ালকে গ্রেফতার করা হলেও দিল্লির মুখ্যমন্ত্রী থাকবেন কেজরিওয়াল। তাঁকে মুখ্যমন্ত্রী পদ থেকে সরাবে না দল। কেজরিওয়ালের গ্রেপ্তারির পর তাঁর বাড়ির সামনে উপস্থিত মন্ত্রী আতিশি বলেন, ইডি কেজরিওয়ালকে গ্রেপ্তার করেছে। প্রধানমন্ত্রী মোদির চক্রান্তেই এই গ্রেফতারি। দুবছর আগে এই মামলা শুরু হওয়ার পর থেকে কোনও টাকা উদ্ধার করতে পারেনি তদন্তকারী আধিকারিকরা।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top