June 17, 2024 6:35 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 6:35 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Death: মায়ের সঙ্গে বাড়ি ফেরা হল না, ডাম্পারে পিষ্ট হয়ে মেয়ের মৃত্যু

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#VIP-Road# #accident# #death# #student

She did not return home with her mother, the daughter died after being crushed by the dumper

কলকাতা

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : বাড়ি আর ফেরা হল না মেয়ের। পরীক্ষা দেওয়াতে নিয়ে গিয়েছিলেন মা। বাড়ি ফেরার পথে রাস্তায় ডাম্পারের ধাক্কায় স্কুটার নিয়ে ছিটকে পড়েন মা ও মেয়ে। মায়ের পায়ে আঘাত লাগলেও ডাম্পারের চাকার তলায় পিষে গিয়ে মৃত্যু হল কিশোরীর।

রবিবার দুপুরে বিধাননগর কমিশনারেটের কৈখালি এলাকায় ভিআইপি রোডে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, মৃতার নাম হিয়া রায়, বারো বছরের। মায়ের নাম শর্মিলা রায়। বেলঘরিয়ার নিমতার আলিপুর মোড় এলাকার বসিন্দা তাঁরা। সেখানে একটি আবাসনের ফ্ল্যাটে মেয়ে হিয়াকে নিয়ে একাই থাকতেন শর্মিলা নামক ওই মহিলা। এই দুর্ঘটনায় স্তম্ভিত প্রতিবেশীরা।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, মেয়েকে স্কুটারে চাপিয়ে নিউ টাউনের দিক থেকে বাড়ি ফিরছিলেন শর্মিলা রায় নামে ওই মহিলা। নিউ টাউনের একটি ইংরেজি মাধ্যম স্কুলে পড়ত সপ্তম শ্রেণির ওই ছাত্রী। এ দিন প্রতিযোগিতামূলক একটি পরীক্ষা ছিল স্কুলে। ওই পরীক্ষার শেষে মেয়েকে নিয়ে ফেরার পথে দুর্ঘটনা ঘটে। কৈখালির কাছে মেট্রো রেলের কাজের জন্য রাস্তা এমনিতেই খানিকটা খারাপ ছিল। সেখানেই ডাম্পার ও স্কুটারটি খুব কাছাকাছি চলে আসে। স্কুটারটি নিয়ন্ত্রণ হারালে শর্মিলা ও হিয়া রাস্তায় ছিটকে পড়েন।  শর্মিলার পায়ে আঘাত লাগে। কিন্তু, ডাম্পারের চাকার নীচে পড়ে পিষে যায় ১২ বছরের হিয়া।

দুর্ঘটনার পরে উত্তেজিত জনতা ডাম্পারটিতে ভাঙচুর চালায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ডাম্পারটি আটক করেছে পুলিশ। কিন্তু ডাম্পারের চালক পালিয়ে যান। তাঁর খোঁজ চলছে। অভিযুক্ত চালকের বিরুদ্ধে অনিচ্ছাকৃত ভাবে মৃত্যু ঘটানোর মামলা রুজু করা হবে। পুলিশ জানায়,  দুর্ঘটনাটি কী ভাবে ঘটেছে, সিসি ক্যামেরার ফুটেজ দেখে তা যাচাই করা হচ্ছে।

কিশোরীকে উদ্ধার করে বারাসত মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top