June 18, 2024 10:49 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 10:49 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

CPI(M) Bahrampur: আইন অমান্য কর্মসূচিতে অংশ নিয়ে পুলিশি হামলায় নিহত কৃষকের পরিবারের পাশে সিপিআই(এম)

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

CPI(M) stands with the family of the farmer who was killed in the police attack for participating in the law disobedience program.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

শ্রমিক, কৃষক এবং খেতমজুর সংগঠনগুলির আহ্বানে মঙ্গলবার বহরমপুরে আইন অমান্য কর্মসূচির ডাক দেওয়া হয়েছিল। এই কর্মসূচিতে অংশ নিয়ে ডোমকলের বামপন্থী কর্মী আনারুল ইসলাম প্রাণ হারান। পুলিশের বর্বরতা অত্যাচারের কারণে প্রাণ যায় তাঁর। বুধবার তাঁর পরিবারের পাশে দাঁড়ালেন সিপিআই(এম) নেতৃবৃন্দ।ডোমকলের সারাংপুর অঞ্চলের সাহাবাজপুর গ্রামের আনারুল ইসলাম আইন অমান্য কর্মসূচিতে এসে পুলিশের আক্রমণ ও টিয়ার গ‍্যাসে অসুস্থ হয়ে পড়েন। প্রথমে তাঁকে ইসলামপুর হাসপাতালে, তারপরে ডোমকল মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে চিকিৎসকরা বহরমপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যেতে বলেন। বহরমপুর আসার পথেই রাত ১০ টা নাগাদ কমরেড আনারুল ইসলামের মৃত্যু হয়।

এই ঘটনার প্রতিবাদে বুধবার মুর্শিদাবাদ জেলাজুড়ে বিক্ষোভের ডাক দেয় সিপিআই(এম)।অপরদিকে বহরমপুরের আইন অমান্য কর্মসূচি থেকে ১৫জন বিক্ষোভকারীকে গ্রেপ্তার করেছে মুর্শিদাবাদ জেলা পুলিশ। বুধবার তাঁদের আদালতে তোলা হয়।

বুধবার মৃত কমরেড আনারুলের পরিবারের পাশে সিপিএম জেলা নেতৃত্বরা থাকলেও মঙ্গলবার কমরেড আনারুল ইসলামের বাড়িতে যান সিপিআই(এম) রাজ্য কমিটির সদস্য বদরুদ্দোজা খান,ধ্রুবজ্যোতি সাহা, সিপিআই(এম) নেতা নৃপেন চৌধুরী, মোস্তাফিজুর রহমান, সচ্চিদানন্দ কান্ডারী প্রমুখ।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top