June 17, 2024 7:08 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 7:08 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Councillor Ananya Banerjee: কাউন্সিলর অনন্যা বন্দ্যোপাধ্যায়ের‘যৌনগন্ধী’ মন্তব্যে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী, কড়া পদক্ষেপ নেওয়ার নির্দেশ মেয়রকে

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Councilor# #Ananya# #controversial# #comments# #angered# #the# #Chief Minister

Councilor Ananya Banerjee’s controversial comments angered the Chief Minister.

কলকাতা

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : সোমবার কলকাতা পুরসভার বাজেট অধিবেশনে তৃণমূল কাউন্সিলর অনন্যা বন্দ্যোপাধ্যায় ‘যৌনগন্ধী’ মন্তব্য করায় বিতর্কে জড়িয়ে পড়েন। তাঁর এই মন্তব্যে ক্ষুব্ধ  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা পুরসভার সূত্রের খবর,  বিষয়টি মুখ্যমন্ত্রীর জানার পর তিনি কঠোর পদক্ষেপ নেওয়ার নির্দেশ দিয়েছেন ফিরহাদ হাকিমকে।  ১০৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অনন্যাকে পুনরায় পুর অধিবেশনে বক্তৃতা দেওয়ার সুযোগ না দেওয়া হয়, সেই বিষয়টিও নিশ্চিত করতে বলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রীর নির্দেশের পর সোশ্যাল মিডিয়ায় এই বিষয়ে মেয়র ফিরহাদ লেখেন, পুরসভায় বাজেট বক্তৃতায় কাউন্সিলর অনন্যা বন্দ্যেপাধ্যায়ের যা কিছু মন্তব্য করেছন তাঁর এই মত বা মন্তব্যের সঙ্গে একমত নেই দলের এবং দলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা করা হচ্ছে। পুরসভা সূত্রের খবর, মুখ্যমন্ত্রীর নির্দেশের পর মেয়রের দফতর থেকে ফোন করে অনন্যাকে বাজেট অধিবেশনে না আসার নির্দেশ পাঠানো হয়। সেই নির্দেশ অনুযায়ী মঙ্গলবার অধিবেশনে যোগ দেননি অনন্যা।

সন্দেশখালিতে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে শিখ সম্প্রদায়ের পুলিশ আধিকারিককে ‘খলিস্তানি’ বলার অভিযোগ তুলে আক্রমণ করছেন তৃণমূল। তবে অনন্যার এহেন মন্তব্যকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে বিজেপি।অন্যন্যা বন্দ্যোপাধ্যায়কে এই বিষয়ে জিজ্ঞেস করলে তিনি বলেন, তিনি কোনও অন্যায় করেননি। যে কথা বলেছেন তা কাউকে আঘাত করার জন্য বলেননি। রূপক মাত্র।

প্রসঙ্গত, গত সোমবার বাজেট অধিবেশনে বিতর্কে অংশ নিয়ে কাউন্সিলর অন্যন্যা পশ্চিমি সংস্কৃতিতে ‘ফাদার’ এবং ‘নান’দের সম্পর্ক নিয়ে নানান গল্প তোলেন। পাশাপাশি একটি গল্পও শোনান তিনি। তাঁর বক্তব্যে ‘যৌনগন্ধী’ মন্তব্যটি উঠে আসে। তারপরই বাজেট অধিবেশনে বিরোধীরা বলেন খ্রিস্টান ধর্মাবলম্বীদের ভাবাবেগে আঘাত লেগেছে। মুখ্যমন্ত্রীর কান অবধি পৌঁছাতেই হস্তক্ষেপ করেছেন তিনি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top