June 17, 2024 5:40 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 5:40 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

CNG crisis,auto drivers blockade : রুবি মোড়ে অটো চালকদের অবরোধ, যান চলাচলে ঘণ্টাখানেক বন্ধ থাকার পর স্বাভাবিক হলো বাইপাস

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#blockade# #of# #auto# #drivers# #at# #Ruby

The blockade of auto drivers at Ruby intersection, the bypass became normal after traffic was closed for an hour

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক :সোমবার স্তব্ধ হয়ে যায় রুবি মোড়। তবে ঘণ্টাখানেকের মধ্যে অবরুদ্ধ থাকা রুবি মোড়ের যান চলাচল স্বাভাবিক হয়েছে। অটো-সহ শতাধিক গাড়ির চালকদের বিক্ষোভের জেরে যানজটের সৃষ্টি হয় বাইপাসে। কিন্তু কি কারণে?অটো চালকদের বিক্ষোভকারীদের অভিযোগ ছিল, পাম্পে এসে সিএনজি পাচ্ছেন না তারা। দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থাকতে হচ্ছে। পাশাপাশি পুলিশি অত্যাচারের মুখোমুখি হচ্ছেন তাঁরা।স্থানীয় ও অটো চালকদের সঙ্গে কথা বলে জানা গেল, সকালে রুবির মোড়ে সিএনজি চালিত চার চাকা গাড়ি চালকেরাও সেখানে আসেন। অবিলম্বে সব পাম্পে সিএনজি গ্যাসের ব্যবস্থা করার দাবিতে চালকেরা পথ অবরোধ করেন। বাইপাসের উপর এই রাস্তায় কমপক্ষে ২৫০টি অটো আড়াআড়ি ভাবে দাঁড়িয়ে পড়ায় অন্য সব বাস, ট্যাক্সিও আটকে যায়। চালকেরা রাস্তায় পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান।

রুবি থেকে চিংড়িঘাটামুখী লেনটিতেই অবরোধ করেছিলেন তাঁরা। পথ অবরোধের ফলে নিত্যযাত্রীরা দুর্ভোগের কবলে পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কসবা এবং আনন্দপুর থানার পুলিশ। পুলিশকে দেখে আরও ক্ষোভে ফেটে পড়েন গাড়ি চালকেরা। কিছুক্ষণ ধরে বচসা চলল পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যে। অটো চালকদের দাবি কলকাতার সব পাম্পে সিএনজি না থাকায় অসুবিধার মুখে পড়তে হয়। কলকাতার মাত্র কয়েকটা পাম্পে গ্যাস মেলে। সেখানে পড়ে লম্বা লাইন। বেশিক্ষণ রাস্তায় দাঁড়ানোর ফলে পুলিশ এসে জুলুম করে। জরিমানার কাগজ হাতে ধরিয়ে দেওয়া হয়।পুলিশের আশ্বাস পাওয়ার পরই অবরোধ তুলে নেন তাঁরা। তবে সপ্তাহের প্রথম দিন এমন অবরোধের মুখে পড়ে ভোগান্তির শিকার হন সাধারণ মানুষেরা।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top