May 24, 2024 11:00 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 24, 2024 11:00 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

CM Mamata Banerjee: ওড়িশা দুর্ঘটনাগ্রস্ত পর্যটকদের উদ্ধারে তৎপর রাজ্য সরকার, সুজিত বসুকে পাঠালেন মমতা

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

The state government is active in rescuing the tourists who had an accident in Odisha.Mamata sent minister Sujit Bose

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: ওড়িশার জাজপুরে সোমবার রাতে বাস দুর্ঘটনায় মৃত্যু হয়েছে রাজ্যের পাঁচ পর্যটকের। আহত আরও অনেকে। এই খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই রাজ্যের বাসিন্দাদের উদ্ধারে তৎপর হয়েছে রাজ্য সরকার। দমকলমন্ত্রী সুজিত বসুকে ওড়িশায় পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার জলপাইগুড়িতে নির্বাচনী প্রচারে গিয়ে মুখ্যমন্ত্রী আশ্বস্ত করলেন উদ্বিগ্ন পরিবারগুলিকে। জানালেন, আটকে পড়া মানুষজনকে নিরাপদে পরিবারের কাছে পৌঁছতে সাহায্য করবে রাজ্য সরকার।

জানা যাচ্ছে, নিয়ন্ত্রণ হারিয়ে ওভারব্রীজ থেকে নিচে পড়ে ওড়িশা থেকে কলকাতা গামী যাত্রীবাহী বাস।সোমবার রাত নটা নাগাদ ঘটনাটি ঘটেছে ওড়িশার জাজপুরের কাছে বারাবতী এলাকার ১৬ নম্বর জাতীয় সড়কে৷

জলপাইগুড়িতে তৃণমূল প্রার্থী নির্মলচন্দ্র রায়ের প্রচারে গিয়ে রাজ্যের তৎপরতার কথা জানালেন মুখ্যমন্ত্রী নিজেই। তিনি বলেন, পুরী থেকে ফেরার সময় রাজ্যের কয়েকজন দুর্ঘটনার কবলে পড়েছে। ওখানে উদ্ধারকাজ চলছে। দমকলমন্ত্রী সুজিত বসুকে পাঠানো হয়েছে বলে জানান। রাজ্য সরকার সবসময় বিপদগ্রস্ত মানুষের পাশে আছে। উত্তরবঙ্গে এত ঝড়বৃষ্টিতে মানুষজন বিপদে পড়ল, আমি টানা উত্তরবঙ্গে রয়েছি। বিজেপি কি এসব করবে না ভাববে?

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top