May 24, 2024 9:44 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 24, 2024 9:44 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Cm Hooghly accident death case:হুগলির গুড়াপে পথ দুর্ঘটনায় মৃতদের পরিবারের সমবেদনা মমতার।আর্থিক সাহায্য ঘোষণা সরকারের

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Singur is Singur# #Nandigram is Nandigram# #Chief Minister# #Mamata# #gave# #message

Condolences to the families of those who died in the road accident in Gurap, Hooghly. Government announced financial assistance

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

হুগলির গুড়াপে দুর্ঘটনায় মৃতদের পরিবারের পাশে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা আর্থিক সাহায্য ঘোষণা রাজ্য সরকারের। মুখ্যমন্ত্রী আশ্বাস দিয়েছেন পরিবারের পাশে থাকার।

গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯ টা নাগাদ হুগলির গুড়াপের কংসারিপুর মোড়ের ১৯ নম্বর জাতীয় সড়কের কাছে বর্ধমানমুখী একটি ডাম্পার ধাক্কা মারে টোটোকে। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, যাত্রী সমেত টোটোটি ঢুকে যায় ডাম্পারের নিচে। সঙ্গে সঙ্গে ছুটে যান স্থানীয়রা। খবর পেয়ে দ্রুত পৌঁছয় পুলিশ। ডাম্পারের নিচে থেকে যাত্রীদের উদ্ধারে হাত লাগান স্থানীয়রাও। অচৈতন্য অবস্থায় ডাম্পারের নিচ থেকে মোট ৭ জনকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসকরা তখনই ৫ জনকে মৃত বলে ঘোষণা করেন। পরে মৃত্যু হয় টোটো চালক-সহ আরও ১ জনের।

বুধবার উত্তরবঙ্গ থেকে ফিরেই কলকাতার ভবানীপুর এলাকায় ঔষধ ব্যবসায়ীর খুনের ঘটনায় তার পরিবারকের সমবেদনা জানাতে পৌঁছেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হন তিনি । সেখানেই দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি। মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা করে আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেন তিনি। বলেন, “টাকা দিয়ে কোনও মৃত্যুর ক্ষতিপূরণ করা যায় না বলেও সেদিন জানিয়েছেন তিনি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top