June 19, 2024 12:02 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 12:02 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Clashes are going on on the Dhaka-Chittagong highway:ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সংঘর্ষ, ৭ পুলিশ আহত

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Clashes are going on on the Dhaka-Chittagong highway over the illegal gas disconnection of Ghazaria in Munshiganj. 7 policemen were seriously injured in this incident.

বাংলাদেশ

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক

মুন্সিগঞ্জের গজারিয়ার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকে কেন্দ্র করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সংঘর্ষ চলছে। এই ঘটনায় ৭ পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে এই সংঘর্ষ বেঁধেছে।মুন্সীগঞ্জের গজারিয়ায় গ্যাস সরবরাহ স্বাভাবিক করার দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে ভুক্তভোগীরা।
মুন্সীগঞ্জের গজারিয়ায় গ্যাস সরবরাহ স্বাভাবিক করার দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে ভুক্তভোগীরা।গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব খান সংঘর্ষের খবর নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, বিক্ষোভকারীদের ইট-পাটকেলের আঘাতে ৭ পুলিশ আহত হয়েছেন।

তাৎক্ষণিকভাবে তিনি আহত পুলিশদের নাম জানাতে পারেননি।এর আগে মঙ্গলবার বেলা ১১টার দিকে গ্যাস সরবরাহ স্বাভাবিকের দাবিতে ভুক্তভোগীরা ঢাকা- চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেন। এ সময় তারা তিতাস গ্যাস কর্তৃপক্ষের নানা অনিয়মের তথ্য তুলে ধরে দ্রুত ব্যবস্থা গ্রহণের স্লোগান দেন। এতে মহাসড়কের দুই পাশের সড়কে দীর্ঘ নয় কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়। যানজটে সড়কে আটকে থাকা যানবাহন চালক ও যাত্রীদের ভোগান্তি পোহাতে হয়।

আন্দোলনকারীদের শান্ত করতে ঘটনাস্থলে ছুটে আসেন গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা কোহিনুর আক্তার, মুন্সীগঞ্জ সদর-গজারিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান, মুন্সীগঞ্জ জেলা প্রশাসনে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল আল ফারুক-সহ প্রশাসনের কর্মকর্তারা। তাদের আশ্বাসে দুপুর দেড়টার দিকে আন্দোলনকারীরা মহাসড়ক থেকে সরে গেলে যান চলাচল স্বাভাবিক হয়।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top