June 18, 2024 11:43 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 11:43 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Chopra children death: মাটি চাপা পড়ে চার শিশুর মৃত্যু,চোপড়ায় বিএসএফ নিয়ন্ত্রিত এলাকার দুর্ঘটনা, আন্দোলনে শাসকদল

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#North# #dinajpur# #chopra# children# #death# #mudslide

Four children died due to mudslide, accident in BSF controlled area in Chopra, ruling party in agitation

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : উত্তর দিনাজপুরের চোপড়ার এলাকায় চার শিশুর মৃত্যু হয় মাটি চাপা পড়ে। এই নিয়ে সরগরম রাজ্য রাজনীতি। সোমবার ভারত-বাংলাদেশ সীমান্তে দাসপাড়া গ্রাম পঞ্চায়েতের চেতনাগাছ এলাকায় একটি নর্দমা কাটছিল বিএসএফ। সেখানেই খেলা করছিল ওই শিশুরা। আচমকাই ধস নামে মাটির নীচে চাপা পড়ে চার শিশু। ওই শিশুগুলোকে উদ্ধার করে বিএসএফ জওয়ানেরা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। কিন্তু শেষরক্ষা হয়নি। চার শিশুকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। এ নিয়ে বিএসএফের গাফিলতির অভিযোগ তুলে আন্দোলনে নেমে পড়েছে তৃণমূল। পুরো বিষয়টি নিয়ে রাজ্যপালের হস্তক্ষেপ দাবি করে তাঁরা।

শাসকদলের দাবি অশান্তির অভিযোগে রাজ্যপাল যদি সন্দেশখালি যেতে পারেন, তাহলে বিএসএফের গাফিলতিতে চার শিশুর মৃত্যুতে সিভি আনন্দ বোস চোপড়া পরিদর্শনেও যেতে পারেন । মঙ্গলবার রাজ্যপালের সঙ্গে দেখা করার সময় চেয়েছেন শাসকদলের প্রতিনিধিরা।  চন্দ্রিমা ভট্টাচার্য, ফিরহাদ হাকিম, ব্রাত্য বসু, কুণাল ঘোষ সহ মোট ১২ জনের প্রতিনিধিদল রাজভবনে গিয়ে সিভি আনন্দ বোসের সঙ্গে দেখা করবেন। রাজভবন সূত্রের খবর, বৃহস্পতিবার তৃণমূলের প্রতিনিধি দলকে সময় দেওয়া হয়েছে।

ইতিমধ্যেই চোপড়ার ঘটনাটি নিয়ে ধর্না, অবস্থান কর্মসূচি চলছে। পাশাপাশি অন্যান্য জায়গাতেও কেন্দ্রীয়বাহিনীর কর্মকাণ্ড নিয়ে প্রতিবাদ, বিক্ষোভ কর্মসূচি হবে বলে জানান তৃণমূল।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top