May 22, 2024 5:08 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 22, 2024 5:08 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Chief Minister Mamata got angry: বিধায়ক লাভলি মৈত্রর স্বামীকে সরাল নির্বাচন কমিশন, তাতেই ফুঁসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

DCP Soumya Roy has been transferred by the Election Commission. That made CM Mamta angry.

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচন আসতে না আসতেই তৃণমূলের তারকা বিধায়কের স্বামীকে বদলি করলো নির্বাচন কমিশন। এই ভূমিকায় অসন্তুষ্ট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃনমূলের বিধায়ক লাভলি মৈত্রের স্বামী ডিসিপি সৌম্য রায়কে সরাল নির্বাচন কমিশন।

মঙ্গলবার নির্বাচন কমিশনের তরফে চিঠি পাঠানো হয় রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতরে। চিঠিতে জানানো হয়েছে, তাঁকে ভোট সংক্রান্ত কোনও কাজে ব্যবহার করা যাবে না। তিনি কলকাতা পুলিশের দক্ষিণ পশ্চিম ডিভিশনের ডিসিপি পদে কর্তব্যরত ছিলেন। খবর পাওয়া মাত্র ক্ষোভ উগরে দেন রাজ্যের মুখ্যমন্ত্রী।

চালসার বৃদ্ধশ্রম থেকে বেরিয়ে বদলি প্রসঙ্গে প্রশ্ন করলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, স্ত্রী বিধায়ক বলে কি স্বামী চাকরি করবে না? লাভলি বিধায়ক হওয়ার অনেক আগে সৌম্য আইপিএস হয়েছে। শুধু তাই নয়, কেন্দ্রকেও পালটা তোপ দাগলেন তিনি। ভোটের মুখে কেন্দ্রের কতগুলো অফিসারকে বদলি করেছে? কত জন বিএসএফকে বদলি করা হয়েছে? তাই বিচার সকলের জন্য সমান হওয়া উচিত।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top