May 27, 2024 5:43 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 27, 2024 5:43 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Chandrima Bhattacharya : রাজভবনের নিষেধাজ্ঞা উড়িয়ে চন্দ্রিমা হুংকার দিয়ে বলেন, “ভয় দেখিয়ে লাভ নেই”

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Disobeying the ban of the Raj Bhavan, Chandrima shouted that there is no use in fear.

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: বাংলার রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে ওঠা শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে তোলপাড় রাজ্য রাজনীতি। এই পরিস্থিতিতে রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের রাজভবনে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করল রাজভবন।

প্রসঙ্গত, রাজ্যপালের বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ ওঠার পরেই সেই প্রসঙ্গে কড়া প্রতিক্রিয়া দিয়েছিলেন মন্ত্রী চন্দ্রিমা। নির্যাতিতা মহিলার পাশে থাকার বার্তাও দিয়েছিলেন। আর তারপরেই রাজভবনের এই সিদ্ধান্ত।যদিও এই বিষয়টিকে বিশেষ আমল দিতে চাইছেন না মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। তাঁর দাবি, “ভয় দেখিয়ে আমাকে দমানো যাবে না। আমার রাজভবনে প্রবেশ কেউ আটকাতে পারবে না।”

উল্লেখ্য, রাজভবনের অস্থায়ী এক মহিলা কর্মী অভিযোগ করেন তাঁকে কুপ্রস্তাব দেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। কমপক্ষে দুবার তাঁর শ্লীলতাহানি করা হয় বলেই দাবি নির্যাতিতার। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজভবনে কর্মরত পুলিশদের কাছে ছুটে যান ওই মহিলা। এর পর তাঁকে হেয়ার স্ট্রিট থানায় পাঠানো হয়। ডিসি সেন্ট্রালের সামনে গোটা ঘটনা জানান। পরবর্তীতে ঘটনা প্রসঙ্গে মুখ খোলেন রাজ্যের অর্থমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য। কড়া ভাষায় রাজ্যপালকে আক্রমণ করেন তিনি। পরবর্তীতে রাজভবনের তরফে চন্দ্রিমা ভট্টাচার্যকে নিষিদ্ধ ঘোষণা করা হয়। রাজভবনে প্রবেশ নিষেধ করা হয়।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top