May 24, 2024 10:46 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 24, 2024 10:46 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

CBI custody Sheikh Shahjahan : অবশেষে শেখ শাহজাহানকে হেফাজতে পেল সিবিআই। শারীরিক পরীক্ষা করা হলো জোকা ইএসআইতে ।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Finally CBI got Sheikh Shahjahan in custody. Physical examination was done at Joka ESI.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

মঙ্গলবার কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির নির্দেশের পরেও সিআইডি ভবানী ভবনের পক্ষ থেকে শেখ শাহাজানকে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়নি। সকালে সুপ্রিম কোর্টের বিচারপতি সঞ্জীব খান্না রাজ্যের আবেদন খারিজ করে দেয়। ইডির পক্ষ থেকে তারা ফের কলকাতা হাইকোর্টে দ্বারস্থ হয়। বিচারপতি হরিশ ট্যান্ডনের ডিভিশন বেঞ্চে রর নির্দেশের পরেও দীর্ঘ টালবাহানা চলতে থাকে সিবিআই এবং সিআইডি ভবানী ভবনের মধ্যে।
অবশেষে শেখ শাহজাহানকে হেফাজতে পেল সিবিআই। বুধবার সন্ধ্যা সাতটার কিছুটা আগে ভবানী ভবন থেকে বের করা হয় সাসপেন্ডেড তৃণমূল নেতাকে। এর পর স্বাস্থ্যপরীক্ষার জন্য জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

সারা বাংলায় সন্দেশখালি ঝড় উঠবে বারাসাত কাছারি ময়দান থেকে তৃণমূলকে হুঁশিয়ার ি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। গত এক মাসের বেশি সময় ধরে সন্দেশখালি অগ্নিগর্ভ হয়েছিল। বারাসাত কাছারি ময়দানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সবার শেষে সন্দেশখালীর পাঁচ মহিলাদের সাথে দীর্ঘক্ষণ বৈঠক করেন।’বাংলার মা বোনেদের সঙ্গে ঘোর পাপ করেছে তৃণমূল। সন্দেশখালিতে যা হয়েছে তাতে যে কারও মাথা নিচু হয়ে যাবে। কিন্তু আপনাদের সঙ্গে যা হয়েছে তাতে এই সরকারের কিছু এসে যায় না’, মন্তব্য মোদির।তৃণমূলের ‘মাফিয়ারাজ’ শেষ করতে সকলকে একজোট হওয়ার ডাক দিলেন মোদি। বিজেপি যে নারী ও সব মানুষকে সম্মান করে তা বোঝাতে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর কথাও তুলে ধরলেন তিনি।

প্রতিমুহূর্তে নরেন্দ্র মোদিকে পরিবার বিরোধী বলে বারবার খোঁচা দিত। বুধবার বারাসাত কাছারি ময়দানে বিরোধীদের যোগ্য জবাব দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। যখন আমি কোন ভাষা জানতাম না যখন আমার কাছে কোন পয়সা ছিল না একটা ঝুলি নিয়ে পেতাম। তখন আমাকে মা বোন রা একটা কথাই জিজ্ঞেস করত কিছু খেয়েছো।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top