May 26, 2024 7:21 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 26, 2024 7:21 am

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Building Collapse: গার্ডেনরিচের পর এবার মুচিপাড়ায় ভেঙে পড়ল বাড়ির দেওয়াল

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

After Gardenreach, this time the muchipara, the wall of the house collapsed with a great tremor

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: গার্ডেনরিচে দগ দগে ক্ষত সারতে না সারতেই আবার কলকাতায় ভেঙে পড়ল বাড়ির দেওয়াল। মঙ্গলবার মুচিপাড়ার রামকানাই অধিকারী লেনের একটি বাড়ি ভাঙার কাজ চলছিল। সম্প্রতি বাড়িটি প্রোমোটিংয়ের জন্য দেওয়া হয়েছে । প্রোমোটারের কর্মীরাই ওই বাড়ি ভাঙার কাজ করছিলেন। প্রায় ১ মাস ধরে চলছে বাড়ি ভাঙার কাজ। সেই কাজের মধ্যেই পাশের একটি বাড়ির দেওয়াল ধসে পড়ে। প্রচণ্ড কাঁপুনি আর ধুলোয় মিশে যায় সেই বাড়ি। ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকাবাসীর মধ্যে। এমনকি এই ঘটনায় পাশের আরও কয়েকটি বাড়িতেও ফাটল দেখা গিয়েছে। এলাকাবাসীর অভিযোগ, নিয়ম না মেনে বাড়িটি ভাঙা হচ্ছিল, সেই কারণেই এই দুর্ঘটনা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। এলাকার আসেন স্থানীয় কাউন্সিলর। কাউন্সিলর জানান, এই বাড়ি ভাঙার কাজ যখন শুরু হয়েছিল, এলাকার বাসিন্দারা তাঁকে জানিয়েছিলেন বিষয়টি। এলাকাবাসীরা বলেন, প্রোমোটার যাতে তাদের জানিয়ে বাড়ি ভাঙার কাজ শুরু করেন। কিন্তু এমনটি হয়নি। আর তারপর এই বিপত্তি। কাউন্সিলর জানান, তিনি এলাকাবাসীদের সমস্যার সমাধান করার চেষ্টা করবেন দ্রুত।

উল্লেখ্য, কলকাতা শহরে এই বাড়ি ভেঙে পড়ার ঘটনা নতুন কিছু নয়। কিছুদিন আগেই গার্ডেনরিচে, সম্প্রতি দমদম ও পিকনিক গার্ডেনেও ঘটে এমন বাড়ি ভাঙার ঘটনা। এবার মুচিপাড়ায় ঘটল সেই একই ঘটনা।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top