May 22, 2024 4:47 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 22, 2024 4:47 pm

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

BNP wanted to come to power by killing people:মানুষকে হত্যা করে রাষ্ট্রক্ষমতায় যেতে চেয়েছিল বিএনপি: শাজাহান খান

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Awami League presidium member Shajahan Khan said that BNP wanted to come to power by killing people. He said, if the murderers and vandals are arrested, they will be punished, that is a normal legal matter.

বাংলাদেশ

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

বিএনপি মানুষকে হত্যা করে রাষ্ট্রক্ষমতায় যেতে চেয়েছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান। তিনি বলেছেন, হত্যাকারী, নাশকতাকারীরা গ্রেফতার হলে তাদের সাজা হবে, সেটাই স্বাভাবিক আইনগত ব্যাপার।
মাদারীপুরে সদর উপজেলার মধ্য পেয়ারপুরে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে এক মত বিনিময় সভা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান।

মাদারীপুরে সদর উপজেলার মধ্য পেয়ারপুরে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে এক মত বিনিময় সভা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান। বুধবার বিকেলে মাদারীপুর সদর উপজেলার মধ্য পেয়ারপুরে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে এক মত বিনিময় সভা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

বর্তমান সরকারের মিথ্যা, কাল্পনিক, গায়েবি মামলায় মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদকে কারাদণ্ড দিয়েছে-বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খানের এমন মন্তব্যের কঠোর সমালোচনা করে শাজাহান খান বলেন, যারা জ্বালাও-পোড়াও নাশকতা ও সন্ত্রাসের পক্ষে যারা কাজ করেছে এবং হুকুম দিয়েছে তাদের বিরুদ্ধে তো মামলা হবেই। মানুষকে হত্যা করলে তো হত্যা মামলা, সন্ত্রাস করলে নাশকতার মামলা হবেই। এসব মামলায় তারা যদি গ্রেফতার হন, যদি সাজা হয়, এটা স্বাভাবিক আইনগত ব্যাপার।

মাদারীপুর-২ আসনের এই সংসদ সদস্য আরও বলেন, বিগত দিনে বিএনপি যেভাবে মানুষকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যা করেছে, কর্মজীবী মানুষ, দিনমজুর, পরিবহন শ্রমিক কেউই বাদ যায়নি এই হত্যাকাণ্ডের হাত থেকে। এসব মানুষকে হত্যা করে, তাদের রক্ত দিয়ে সিঁড়ি বানিয়ে, রাষ্ট্রক্ষমতা দখল করার চেষ্টা করেছে বিএনপি, এর সাজা ভোগ তো করতেই হবে। কিন্তু জনগণকে বিভ্রান্ত করার জন্য, এর দোষ সরকারের ওপর চাপাচ্ছে বিএনপি। এখানে আওয়ামী লীগের কোন কিছুই করার নেই, আইন তার নিজস্ব গতিতে চলবেই।

শাজাহান খান বলেন, আইনশৃঙ্খলা রক্ষা করার দায়িত্ব পুলিশের, পুলিশকে নিয়ন্ত্রণ সরকার করে না। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখার জন্য পুলিশের যেটা করার দরকার, সেটা পুলিশ করে। নিজেদের ব্যর্থতা অন্যের ঘাড়ে চাপানোর চেষ্টা করছে বিএনপি। মানুষকে বিভ্রান্তই করাই হলো বিএনপির কাজ। তাদের ব্যর্থতাকে ধামাচাপা দেয়া, বিএনপির কর্মীদের মধ্যে উজ্জীবিত ভাব তৈরির জন্য দলের নেতারা এখন উল্টাপাল্টা কথা বলছেন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top