June 17, 2024 3:54 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 3:54 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

blackmailing ,বন্ধুত্বের বিশ্বাসঘাকতা!পুরুষ সঙ্গীর সঙ্গে বান্ধবীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও করে ব্ল্যাকমেলিং ঘটনায় গ্রেফতার শিক্ষিকা ও তাঁর প্রেমিক।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Teacher and her boyfriend arrested for blackmailing girlfriend by videoing intimate moments with male partner.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

ফের খবরে শিরোনামে নেরেন্দ্রপূর! ইঞ্জিনিয়ারিং ছাত্রের রহস্য মৃত্যুর পর নিজের প্রেমিকের সাথে বান্ধবীর অন্তরঙ্গের ভিডিও হট করে নরেন্দ্রপুর থানার এলাকার ঘটনায়।

পুলিশ সূত্রের খবর,দুজনে একই স্কুলের শিক্ষিকা। বেসরকারি স্কুলের দুই শিক্ষিকা একজন থাকেন পঞ্চসায়র থানা এলাকায়। অন্যজন সার্ভেপার্ক থানা এলাকায়। ধৃত শিক্ষিকার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল কলকাতা মেট্রোরেলের এক কর্মীর। যিনি নরেন্দ্রপুর থানা এলাকার বাসিন্দা। অভিযুক্ত শিক্ষিকাই নিজের প্রেমিকের সঙ্গে আলাপ করান অন্য শিক্ষিকার। তিনজনেই মাঝে মধ্যে নানান জায়গায় ঘুরতে যেতেন ও খাওয়া দাওয়া করতেন। পুলিশ জানায়, অভিযুক্ত শিক্ষিকার ইন্ধনেই তাঁর বান্ধবীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করেন ওই যুবক। ওই শিক্ষিকাও তাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। বাড়িতে একাই থাকতেন অভিযোগকারী শিক্ষিকা। তার বাড়িতেই খাওয়া-দাওয়ার আয়োজন করা হয়। ঘটনার দিন ওই প্রেমিক এবং অভিযুক্ত বান্ধবী দুজনেই উপস্থিত ছিলেন। দুজনেই রাতে নির্যাতিতার বাড়িতে থেকে যাওয়ার পরিকল্পনা করেন। অভিযোগ, রাত্রিবেলা নির্যাতিতার সঙ্গে ওই যুবক শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। আর গোটা ঘটনার ভিডিও করেন অভিযুক্ত শিক্ষিকা।

নির্যাতিতা শিক্ষিকা স্থানীয় পুলিশ প্রশাসনের দ্বারস্থ হয়ে জানায় অন্তরঙ্গের ভিডিও দেখিয়ে অভিযুক্তরা নির্যাতিতার কাছ থেকে ২০ লক্ষ টাকা নেন। এছাড়া সোনার গহনাও হাতিয়ে নেয় বলে অভিযোগ। নির্যাতিতা মহিলার অভিযোগ, ২০ লক্ষ টাকা দেওয়ার পরেও ফের ব্ল্যাকমেল করে টাকা চাইতে থাকেন তাঁরা। এরপরই নরেন্দ্রপুর থানার পুলিশের দারস্থ হন নির্যাতিতা।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top