May 29, 2024 7:08 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 7:08 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

BJP leader Amit Malviya relieved:লোকসভা নির্বাচনের আগে হাই কোর্টে স্বস্তিতে বিজেপি নেতা অমিত মালব্য।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

BJP leader Amit Malviya relieved at High Court ahead of Lok Sabha elections.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

ভারতীয় জনতা পার্টির আইটি সেলের জাতীয় আহ্বায়ক ও পশ্চিমবঙ্গের ইনচার্জ আমিত মালব্য সোশাল মিডিয়া পোস্টার অভিযোগে বহরমপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল।

তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের পক্ষ থেকে নোটিশ পাঠানো হয়।সেই নোটিস খারিজ চেয়ে হাই কোর্টের দ্বারস্থ অমিত মালোব্য।সেই মামলায় অমিত মাল্যব্য এর স্বস্তি ।ভিডিও কনফারেন্সে এর মাধ্যমে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।৪৮ ঘণ্টা আগে জিজ্ঞাসাবাদ এর জন্য নোটিস পাঠাতে হবে ।২৪ ঘণ্টার মধ্যে FIR upload করতে হবে।

আবেদনকারী আইনজীবী সৌরভ চ্যাটার্জি: আবেদনকারী বিজেপি র একজন পদমর্যাদা যুক্ত নেতা। ৮ ফেব্রুয়ারি ২০২৪ FIR হয় বহরমপুর থানায়।তার পর অমিত মাল্লব্য একটা ৪১/a নোটিস পায়।আমার বিরুদ্ধ সোশ্যাল মিডিয়া কুরুচিকর মন্তব্য করায় ipc ১৫৩,১৫৩/A ধারায় মামলা হয়।।১৬ মার্চের পর নোটিস পাই।FIR অনলাইনে দেওয়া হয়নি ।তার পর আইনজীবীর পক্ষ থেকে একটা চিঠি পাঠানো হয় ।কোনো সহযোগিতা মেলেনি ।আমি থানায় যেতে ভয় পাচ্ছি ।জীবনের ঝুকি থাকতে পারে ওখানে ।এখন লোক সভা নির্বাচন তাই আমি ব্যাস্ত আছি তাই আমি এই FIR থেকে রক্ষা কবচ চাইছি তাছাড়া আমায় ভিডিও কল এর মাধ্যমে জিজ্ঞাসাবাদ করা হোক আবেদন আমার ।

রাজ্যের আইনজীবী অমল সেন : এই আবেদন কখনোই গ্রহণযোগ্যতা নেই ।আমি একটা অভিযোগ পাই। তার পর তদন্তের স্বার্থে ডেকে পাঠাই।বিচারপতি বলেন, অভিযোগ পেলেন আর্ ডেকে পাঠানো হলো স্বশরীরে । পুলিশ চাইলে ভিডিও কলের মাধ্যমে কাজ টা সারতে পারতেন । হয়রানি করার উদ্দেশ্য থাকলে সেটা সম্ভব নয়।আদালত মনে করছে সুপ্রিম কোর্টের নির্দেশ মতো এফআইআর আপলোড না করে ৪১এ নোটিশ পাঠানো আইন বিরুদ্ধ।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top