June 18, 2024 10:59 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 10:59 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

BJP elections 2024,কুরুক্ষেত্রের মহা সংগ্রামে বিজেপির প্রধান সেনাপতি সুকান্ত মজুমদার, এই যুদ্ধে আর কে কে আছেন ? পড়ুন

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Sukanta Majumdar, the chief commander of Kurukshetra BJP, who else is in this battle?

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

লোকসভা নির্বাচনে দিনক্ষণ ঘোষণা এখন সময়ের অপেক্ষা। বিভিন্ন বোর্ডের পরীক্ষা শুরু হয়ে গেছে। কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন অন্তর্বর্তকালীন বাজেট পেশ করে ফেলেছে। যদিও ইন্ডিয়া জোটের শরিকরা নিজেদের মধ্যে আসন বন্টন সারতে পারেনি। কিন্তু দেশের শাসক ও রাজ্যের বিরোধী দল বিজেপি নির্বাচনী গুটি সাজাতে শুরু করেছে।

রাজ্য বিজেপি প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে বিলম্ব করতে চাইছে না। গত বেশ কয়েকটি নির্বাচনে দলীয় প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে সমস্যা শুধু নয়, যাঁরা টিকিট পায়নি তারা বিজেপির সদর দফতরের সামনে বিক্ষোভ দেখাতে পারে। সেই আশঙ্কা থেকে একটি ২০সদস্যের কমিটি গঠন করে দিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

বঙ্গে নির্বাচন পরিচালন কমিটিতে রয়েছেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারক, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ৪ কেন্দ্রীয় মন্ত্রী – সুভাষ সরকার, নিশীথ প্রামাণিক, শান্তনু ঠাকুর, জন বার্লা। এছাড়াও কমিটিতে রয়েছেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়, জগন্নাথ চট্টোপাধ্যায়, জ্যোতির্ময় সিং মাহাতো, বিধায়ক অগ্নিমিত্রা পল, দীপক বর্মন। কমিটিতে আমন্ত্রিত সদস্য হিসেবে নাম রয়েছে চারজনের – অমিত মালব্য, সুনীল বনশাল, মঙ্গল পাণ্ডে, আশা লাকড়া। এছাড়াও
রাহুল সিনহা, ফাল্গুণী পাত্র, কেন্দ্রীয় পর্যবেক্ষক সতীশ ধন্দ, রাজ্য সাধারণ সম্পাদক (সংগঠ অমিতাভ চক্রবর্তী। জানা গিয়েছে, জগন্নাথ চট্টোপাধ্যায় রাজ্যের নেতা হিসেবে ভোট সংক্রান্ত কাজের দায়িত্বে থাকবেন। অমিতাভ চক্রবর্তী ও সতীশ ধন্দ সামলাবেন বাকি দায়িত্ব।

]

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top