June 18, 2024 11:41 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 11:41 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

BJP Dilip Ghosh : বুধবার সকালে নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে আসেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Dilip#ghosh#ecopark#opened#up#political#issues#

Dilip Ghosh opened up about various political issues

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : বুধবার সকালে নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে আসেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। সেখানে সাংবাদিকদের রাজনৈতিক বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হন তিনি। তাঁকে ২২ তারিখেই তৃণমূলের সংহতি মিছিল নিয়ে প্রশন্ করা হলে তিনি বলেন, চ্যালেঞ্জ উনি করলেই হবে। রামের ইচ্ছায় সব হচ্ছে। যারা চিরদিন জাতীয় সংহতির বিরুদ্ধে কাজ করে এসেছে, তারাই সংহতি মিছিল করছে। এর থেকে বড় বিড়ম্বনা আর কি বা হতে পারে। দেশে বা কেন্দ্রে যা অনুষ্ঠান হয়, তার সবসময় উনি বিরোধিতা করে এসেছেন। এটাকেই উনি রাজনীতি মনে করেন। তাই আজ উনি এমন জায়গায় পৌঁছে গেছেন, তার আলাদা জাতীয় সঙ্গীত চাই, আলাদা জাতীয় পতাকা চাই, আলাদা কোর্ট চাই, এবার আলাদা পার্লামেন্ট চাইবেন। যার চিন্তাভাবনার মধ্যে সংহতি নেই, তিনি যতই সংহতি যাত্রা করুন, কিছুই হবে না।

রেল রাজ্য সংঘাত নিয়ে মুখ খুললেন দিলীপবাবু, তিনি বলেন, রেলের ৬০ টা প্রকল্প পশ্চিমবঙ্গে আটকে আছে, উনি জমি দিচ্ছেন না বলে। বারাসাতের কাছে এসে জাতীয় সড়ক আটকে গেছে। রাস্তা রেল কিছুই করতে দেবে না। মমতা ব্যানার্জি কোনোদিন উন্নয়ন নিয়ে ভাবেন না। শুধু রাজনীতি নিয়েই ভাবেন।

এখনও অধরা শাহাজাহান শেখ। আদালতের কড়া পর্যবেক্ষণ এই প্রসঙ্গে তিনি বলেন, সাধু সন্তদের ওপর আক্রমণ টাই ওদের রাজনীতি। কিছু দুষ্কৃতি, যারা ওদের ভোট করায়, তাদের এসব কাজে প্রভোক করা হয়। তাদের শেল্টার দেওয়া হয়। তাই শাহাজাহান রা ধরা পড়েনা। বাঙালি হিসেবে বাইরে আমাদের মুখ দেখানো মুষ্কিল হয়ে যায়।

রাহুলের ‘ন্যায় যাত্রা’ নিয়ে বিজেপি নেতা দিলীপ ঘোষ বলেন, রামমন্দির কেবল বিজেপির নয়। সারা দেশের। সারা বিশ্বের। এটা ৫০০ বছরের স্বাভিমান। তার একটা সফল প্রতিফলন ঘটতে চলেছে ওই দিন। রাহুল গান্ধী সারা দেশ ঘরেন, দর্শন করেন, আমাদের আপত্তি নেই। কিন্তু রামমন্দির হচ্ছে অয়োধ্যায়। উনি মনিপুরে কেন ঘুরে বেড়াচ্ছেন বুঝতে পারছি না। উনি কামাখ্যা দর্শন করুন। দ্বাদশ জ্যোতি লিঙ্গ ঘুরুন। তাহলে আর কোটের ওপর ওনাকে পৈতে পরে কিছুর প্রমাণ দিতে হবে না।

নবদ্বীপের কলেজে গোলমাল নিয়ে প্রশ্ন করলে দিলীপ ঘোষ বলেন, তৃণমূল কোথাও বিরোধীদের কিছু করতে দেবেনা। করতে গেলে মারপিট করবে। হয় পুলিশ দিয়ে আটকাবে। নাহলে গায়ের জোরে বন্ধ করবে। আমাদের সংগঠনের ওপর সর্বত্র আক্রমণ চলছে। আর মুখে বলে বেড়াচ্ছে তারা গণতান্ত্রিক।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top