June 17, 2024 5:59 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 5:59 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Bharat Jodo Nyaya Yatra : মুর্শিদাবাদে রাহুল গান্ধীর ভারত জোড় ন্যায় যাত্রায় অংশ নেয় মহ:সেলিম ও অধীর রঞ্জন চৌধুরি

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#bharatjodonyayayatra# #participated# #selim-adhir

Selim and Adhir Ranjan Chowdhury participate in Rahul Gandhi’s Bharat Jod Nyaya Yatra in Murshidabad

রাজ্য

 দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : ইন্ডিয়া জোটের লড়াই হল- আরএসএস, বিজেপির বিরুদ্ধে।কিন্তু উল্টো সুর গাইছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তিনি আরএসএসের বিরুদ্ধে না বলে, রাহুল গান্ধী,  অধীর চৌধুরি, সেলিমের বিরোধীতা করে চলেছেন,- মুর্শিদাবাদে রাহুল গান্ধীর ভারত জোড় ন্যায় যাত্রায় অংশ নিয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরিকে পাশে নিয়ে একথা বললেন সিপিআই(এম) রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম।জঙ্গীপুরের পিয়ারাপুরের আমবাগানে রাহুল গান্ধীর সঙ্গে কথা বলেন এবং সিপিআই(এম) নেতৃত্বে বৈঠক হয়। উপস্থিত ছিলেন মহম্মদ সেলিম, সুজন চক্রবর্তী, জামির মোল্লা, শতরূপ ঘোষ, সোমনাথ ভট্টাচার্য।

লোকসভা ভোট, ইন্ডিয়া জোট প্রসঙ্গে সেলিম বলেন, ‘‘আমরা চেষ্টা করছি গোটা দেশে বিজেপি বিরোধী দল গুলোকে ঐক্যবদ্ধ করার। কিন্তু মুখ্যমন্ত্রী সেই ঐক্যকে ভাঙছেন। বামপন্থীরা এবং কংগ্রেস প্রথম থেকেই আরএসএসের বিরুদ্ধে লড়াই করে আসছে। তৃণমূলের জন্ম আরএসএসের সাহায্যে। ওরা আরএসএসের বিরুদ্ধে যেতে পারবে না। কারণ ওরা কংগ্রেস ভেঙে তৈরি হয়েছে বিজেপির সাথে যাওয়ার জন্য।সাংবাদিকরা প্রশ্ন করেন মমতা ব্যানার্জি প্রতিটি সভা থেকে লাগাতার আক্রমন করছেন বিরোধীদের বাম ও কংগ্রেসকে। মুখ্যমন্ত্রী জোট ভাঙার দায় চাপাতে চাইছেন বামপন্থী এবং কংগ্রেসের ওপর। উত্তরে সেলিম বলেন, নিজের ভাইপোকে বাঁচানোর জন্য অন্যকে দোষ দিতে চাইছেন।

এদিন ভারত জোড় ন্যায় যাত্রা কর্মসূচি থেকে ইডি সিবিআইয়ের ভূমিকা নিয়ে বিজেপিকে আক্রমণ করেন সেলিম। তিনি বলেন,  ইডি, সিবিআই একজন শাহজাহানকে ধরতে পারে না। অন্যদিকে রাতারাতি একজন মুখ্যমন্ত্রীকে ধরে নিল। চিদাম্বরমের বাড়ির পাঁচিল টোপকে সিবিআই ঢুকে গেলো। আর অভিষেক ব্যানার্জিকে নিয়ে কিছু বলছে না। বোঝাই যাচ্ছে সেটিং চলছে।

এদিন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরি বলেন, সবাই জানে গায়ের জোড়ে পঞ্চায়ের দখল করেছে তৃণমূল। ভোট লুঠ করেছে। লোকসভা নির্বাচনে ওদের ভোট লুঠ করতে দেবো না।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top