June 18, 2024 11:41 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 18, 2024 11:41 am

৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Bhangar Situation : ISF কর্মী খুনের মামলায় আরাবুল ইসলামকে ১২দিনের পুলিশি হেফাজতের নির্দেশ বারুইপুর আদালতের

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#ISF-TMC# #clash# #police# #lathi# #charge# #Bhangar

Tension breaks out over Arabul arrest, Trinamool and ISF clash, police lathi charge

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : বৃহস্পতিবার রাতে ভাঙড়ের তৃণমূলের দাপুটে নেতা আরাবুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। পরের দিন সকালেই নতুন করে উত্তপ্ত হয়ে উঠল ভাঙড়। দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র করে আইএসএফ এবং তৃণমূল কর্মীদের মধ্যে বচসা শুরু হয়। বচসার জেরে উত্তেজনা বাড়ে এলাকায়। উত্তেজিত কর্মীদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ পুলিশের। ঘটনাটি ঘটেছে ভাঙড়ের চালতাবেড়িয়া অঞ্চলে।

ভাঙড়ের চালতাবেড়িয়া অঞ্চলের কোচপুকুরে তৃণমূলের কিছু কর্মীরা এলাকায় দলীয় পতাকা লাগাতে যায়, পতাকা লাগানোকে কেন্দ্র করে শুক্রবার সকালে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। স্থানীয়দের অভিযোগ,  সেখানে আগে থেকে আইএসএফের পতাকা লাগানো ছিল। সেই পতাকা ছিঁড়ে ফেলেন তৃণমূল কর্মীরা নিজেদের পতাকা লাগাতে যায়। আইএসএফ কর্মীরা প্রতিবাদ করায় বচসা শুরু হয়। আইএসএফ-এর পতাকা ছেঁড়ার কথা অস্বীকার করে তৃণমূল কর্মীরা। তারা বলে আইএসএফের পতাকা আগে থেকেই নীচে পড়ে ছিল। এমনটাই দাবি তৃণমূলের কর্মীদের। ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের বচসায় ক্রমে উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় উত্তর কাশিপুর থানার পুলিশ। পরিস্থিতি সামাল দিতে পুলিশকে লাঠিচার্জ করতে হয় বলে খবর। এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। রয়েছে সেনাবাহিনীও।

বৃহস্পতিবার ভাঙড়ের প্রাক্তন বিধায়ক তথা তৃণমূলের আরাবুলকে গ্রেফতার করে উত্তর কাশীপুর থানার পুলিশ। তাঁর বিরুদ্ধে খুনের অভিযোগ, তোলাবাজির অভিযোগ সহ একাধিক অভিযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য আরাবুলকে রাতেই নিয়ে আসা হয়েছিল লালবাজারে।লকআপেই ছিলেন তিনি। বারুইপুর আদালতে তোলা হয়েছে আরাবুল ইসলামকে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top