June 19, 2024 12:55 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 12:55 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

BARRACKPUR SHOOTOUT

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

BARRACKPUR SHOOTOUT

ফের দিনেদুপুরে প্রকাশ্যে শুটআউট। পর পর চললো ৪রাউন্ড গুলি

লোকসভা নির্বাচন যত এগিয়ে আসছে বাড়ছে রাজনৈতিক প্রতিহিংসার ঘটনা।সমাজ বিরোধীদের দিনে দুপুরে দূরত্বের ঘটনার জেরে রাজ্যের এধরনের ঘটবে বলে মনে করছে বিরোধীদের একাংশ।

উত্তর ২৪, পরগনা ব্যারাকপুর শিল্পাঞ্চলে ষষ্ঠীতলায় তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। পুলিশ সূত্রে খবর দুটি বাইকে করে চারজন দুষ্কৃতী ঘটনাস্থলে গিয়ে কাল্লু নামে এক তৃণমূল কর্মীর উপর গুলি চালায়। তার পর সেখান থেকে চম্পট দেয়। সঙ্গে সঙ্গে এলাকাবাসী গুলিবিদ্ধ ব্যক্তিকে নিয়ে বেসরকারি হাসপাতালে নিয়ে যান। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সাগর দত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। স্থানীয় সূত্রে খবর,কাল্লুর হাতে ও পায়ে গুলি লেগেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বেলঘরিয়া থানার পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, প্রায় ১৩ রাউন্ড গুলি চলেছে।গুলিবিদ্ধ কাল্লু ওরফে আসিফ এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী বলে পরিচিত। কী কারণে তাঁর উপর এই হামলা, তা এখনও কিছু বোঝা যায়নি। ২৪ শে-র লোকসভা নির্বাচনের আগে এলাকা দখলকে কেন্দ্র করেই এই ঘটনা ঘটানো হয়েছে বলে দাবি এলাকার তৃণমূল কর্মীদের। প্রথমে ৬ জন বাইক নিয়ে এসে এলাকাটি ঘুরে যায়। তার পর ফের আসে ওই ৬ জন। তাদের মধ্যে চারজন গাড়ি থেকে নেমেই কাল্লুকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। দুটি গুলি লাগে কাল্লুর হাতে ও পায়ে লাগে।যারা এসেছিল, তাদের মধ্যে তিনজন এলাকার বাকি তিনজন বাইরের ছেলে বলে স্থানীয়রা অভিযোগ করে। গোষ্ঠীকোন্দল জেরে এই ঘটনা ঘটেছে বলে মনে করছেন তাদনকারি আধিকারিকরা।

তবে এলাকাবাসীদের অভিযোগ দিন কয়েক আগে জগদ্দলে ভিকি যাদব খুনের ঘটনার পর ফের আরও এক তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় এলাকায় দুষ্কৃতী তাণ্ডব নিয়ে প্রশ্ন উঠছে। প্রশাসনের ভূমিকা নিয়েও উঠছে প্রশ্ন। দিনের আলোয় ভরদুপুর বেলায় এভাবে দুষ্কৃতীরা এসে প্রকাশ্যে গুলি চালানোর ঘটনায় এলাকায় ছড়িয়েছে আতঙ্ক।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top