June 19, 2024 1:58 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 1:58 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Baranagar elections,বরানগর কো-অপারেটিভ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করলেন তৃণমূল সমর্থিত প্রার্থীরা

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Trinamool-backed candidates won unopposed in the Baranagar cooperative elections

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

আসন্ন ২০২৪ লোকসভা নির্বাচন। সেই নির্বাচনকে পাখির চোখ করে শাসক-বিরোধী সকলেই নানান রণকৌশল ইতিমধ্যেই তৈরি করা শুরু করে দিয়েছে। একের পর এক ইস্যুতে যখন বিরোধীরা রাজ্য বিধানসভায় সরকারকে চেপে ধরার চেষ্টা করছেন ,ঠিক সেই সময় বরানগর পৌরসভার পৌর কর্মচারী
এমপ্লয়িস কো-অপারেটিভ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করলেন।

আগামী ২রা মার্চ ২০২৪ বরাহনগর কো-অপারেটিভের নির্বাচনের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। সেখানে যাঁরা যাঁরা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন সেই সকল প্রার্থী ১লা ফেব্রুয়ারি থেকে মনোনয়নপত্র তুলতে পারবেন। ৬ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমা দেওয়ার সময়সীমা বেঁধে দেওয়া হয়েছিল।

মঙ্গলবার মনোনয়পত্র জমা ও তোলার শেষ দিন।বরানগর পৌরসভার পৌর কর্মচারী এমপ্লয়িস কো-অপারেটিভের নির্বাচনে জন্য। কিন্তু কোন বিরোধী রাজনৈতিক দলের সদস্যরাই এই সময়ের মধ্যে তারা তাদের মনোনয়নপত্র দাখিল করেননি বলেই জানিয়েছেন বরানগর পৌরসভার ভাইস চেয়ারম্যান দিলীপ নারায়ণ বসু। তিনি আরো জানিয়েছেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৯টি আসনেই তৃণমূল কংগ্রেসসমর্থিত নির্দল প্রার্থীরা জয়ী হয়েছেন।

ভাইস চেয়ারম্যান দিলীপ নারায়ন বসু বিরোধীদের কটাক্ষ করে বলেন, আমরা চেয়েছিলাম আজকের দিনে নির্বাচনের মধ্য দিয়ে লড়াই করে জয়ী হতে। কিন্ত, দুর্ভাগ্য আমরা কোন বিরোধীপক্ষ পাইনি। তাই এইভাবেই জয়ী হতে হল, যদিও এইভাবে জয় আমরা চাইনি। পারস্পরিক লড়াই করে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী যাওয়ার মজাটা একটু অন্যরকম।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top