May 29, 2024 8:52 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 29, 2024 8:52 am

১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Bangladesh’s former national women’s footballer Razia:বাংলাদেশের প্রাক্তন জাতীয় মহিলা ফুটবলার রাজিয়ার মৃত্যুতে পরিবারের পাশে ক্রীড়া সংগঠক মামুন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Sports organizer Mamun stands by the family of Bangladesh’s former national women’s footballer Razia.

বাংলাদেশ

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

সন্তান জন্ম দেয়ার পর প্রসবকালীন জটিলতার কারণে গত মৃত্যু হয় বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের প্রাক্তন খেলোয়াড় রাজিয়া খাতুন। রাজিয়ার রেখে যাওয়া সন্তানের দেখভালের জন্য আর্থিক সহায়তা নিয়ে তার পরিবারের পাশে দাঁড়িয়েছেন ক্রীড়া সংগঠক শেখ বশির আহমেদ মামুন।

রাজিয়ার গ্রামের বাড়ি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মৌতলা ইউনিয়নের লক্ষিনাথপুর। বুধবার রাত ১০টায় পুত্র সন্তান প্রসবের পর রাত তিনটায় হঠাৎ তিনি অতিরিক্ত রক্তক্ষরণে অসুস্থ হয়ে পড়েন। পরে হাসপাতালে নেয়ার পথে ভোর ৪টায় তার মৃত্যু হয়। তবে সুস্থ আছে তার রেখে যাওয়া পুত্র সন্তান। তার মৃত্যুতে শিশু সন্তানটির ভবিষ্যৎ নিয়ে অনেকটা অনিশ্চয়তা দেখা দেয়ায় বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সহ-সভাপতি ও জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সংগঠক শেখ বশির আহমেদ মামুন শিশুটির ভবিষ্যতের জন্য আর্থিক সহায়তা নিয়ে রাজিয়ার পরিবারের পাশে দাঁড়ান।

তিনি শুক্রবার সকালে নগদ এক লক্ষ টাকা প্রদান করে ভবিষ্যতে শিশুটির লেখাপড়ার সহযোগিতার আশ্বাস দিয়েছেন। শেখ বশির আহমেদ মামুন প্রদত্ত অর্থ সহায়তা রাজিয়ার পরিবারের কাছে পৌঁছে দেন সাতক্ষীরা জেলা আন্তর্জাতিক ক্রীড়াবিদ ও জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক ফিফা রেফারি তৈয়েব হাসান। এসময় উপস্থিত ছিলেন, সাবেক জাতীয় ফুটবলার ইমাদুল হক খান, সাবেক ফিফা সহকারী রেফারি ইকবাল আলম বাবলু, কালিগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু।

২০০১ সালের ২৫ জানুয়ারি জন্ম নেয়া রাজিয়া বাংলাদেশের নারী ফুটবলের উত্থানের শুরুর দিকের একজন। এএফসি অনূর্ধ্ব-১৪ রিজিওনাল ( সেন্ট্রাল ও দক্ষিণ এশিয়া) চ্যাম্পিয়নশিপে ২০১৩ ও ১৫ সালে চ্যাম্পিয়ন দলে ছিলেন তিনি।২০১৭ সালে থাইল্যান্ডে অনুষ্ঠিত এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের মূল পর্বে খেলেছিলেন রাজিয়া। পরের বছর ভুটানে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়ন দলেও ছিলেন তিনি। সিনিয়র দলের সঙ্গেও তিনিও ক্যাম্প করেছেন কিছুদিন। পারফরম্যান্সে অবনতির জন্য ২০১৯ সালের দিকে ক্যাম্প থেকে বাদ পড়েন এই ফুটবলার

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top