June 19, 2024 12:48 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 12:48 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Bangladesh’s Economic Zone: বাংলাদেশের ফরিদপুরে ইকোনমিক জোন গড়ে তোলা হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Bangladesh’s Faridpur Economic Zone will be built said the Minister of Fisheries and Livestock Md. Abdur Rahman

বাংলাদেশ

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

ফরিদপুরে একটি ইকোনমিক জোন গড়ে তুলবার প্রচেষ্টা অবশ্যই গ্রহণ করবো। সেই জায়গায় আমাদের সোনার ছেলেদের কর্মসংস্থানের ব্যবস্থা হবে। এছাড়াও বিভিন্ন প্রকল্পের মাধ্যমে বেকার যুবকদের কমসংস্থানের উদ্যোগ নেয়া হয়েছে।
ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধনের মোনাজাত করছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান। ছবি: সময় সংবাদ
ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধনের মোনাজাত করছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান। ছবি: সময় সংবাদ
সিকদার সজল

সারাজীবনের যে জাগিত স্বপ্ন সোনার বাংলা গড়ার সেটি বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সম্ভব। বঙ্গবন্ধুর এতো বড় প্রতিকৃতি দেশের আর কোথাও নির্মিত হয়নি। জাতির জনকের ম্যুরালের মাধ্যমে চিরঞ্জীব করে ফুটিয়ে তোলার জন্য জেলা প্রশাসককে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অতীতের সব ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদক এটি আমাদের কাছে একটি বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। সকলে ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করে নির্মূল করবো আমরা।

জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ফরিদপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য এ কে আজাদ।
বিশেষ অতিথির বক্তব্যে এ কে আজাদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই সোনার বাংলাদেশকে একটি সুখী সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে যে স্বপ্ন দেখেছিলেন তার সেই স্বপ্ন এখন বাস্তবায়ন করছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী জাতির পিতার স্বপ্ন অনেকটাই বাস্তবায়ন করেছেন, করে চলেছেন।

জেলা প্রশাসনকে তিনি ধন্যবাদ জানিয়ে বলেন, জাতির পিতার এই ম্যুরালের দিকে তাকালেই শ্রদ্ধায় মন ভরে উঠে। তিনি এসময় মন্ত্রীসহ সকলের দৃষ্টি আকর্ষণ করে বলেন, ফরিদপুরে বেকার জনগোষ্ঠীকে কর্মসংস্থান করে দিতে এই অঞ্চলে শিল্প কলকারখানা স্থাপন করে স্থায়ী ব্যবস্থা করতে হবে। পদ্মাসেতুর এ সুযোগকে কাজে লাগিয়ে আমাদের ফরিদপুরকে উন্নত জেলা রূপান্তর করা হবে।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ মনোনীত সংরক্ষিত নারী সংসদ সদস্য প্রার্থী ঝর্ণা হাসান, পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ ও ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top