May 27, 2024 5:49 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 27, 2024 5:49 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Bangladesh,Gopalganj woman priest murder case:গোপালগঞ্জে নারী পুরোহিত হত্যায় মামলা

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

A case has been registered in the murder of female priest Hasilta Biswas (70) of Malibata Biswabandhu Seva Ashram in Gopalganj.
A case has been registered in the murder of Hasilta Biswas, priest of Malibata Vishwabandhu Sevashram of Malibata village of Gopalganj Sadar upazila.

বাংলাদেশ

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক গোপালগঞ্জের মালিবাতা বিশ্ববন্ধু সেবা আশ্রমের নারী পুরোহিত হাসিলতা বিশ্বাসকে (৭০) হত্যার ঘটনায় মামলা হয়েছে।গোপালগঞ্জ সদর উপজেলার মালিবাতা গ্রামের মালিবাতা বিশ্ববন্ধু সেবাশ্রমের পুরোহিত হাসিলতা বিশ্বাস হত্যাকাণ্ডে মামলা হয়েছে। হাসিলতার ছেলে হরিদাস বিশ্বাস (নারদ) হত্যাকাণ্ডের তিনদিন পর ৫ মার্চ বাদী হয়ে অজ্ঞাতনামাকে আসামি করে গোপালগঞ্জ সদর থানায় হত্যা ও চুরির মামলা করেন।গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিছুর রহমান বুধবার রাতে মামলার বিষয়টি নিশ্চিত করেন। হত্যা ও চুরির ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে হত্যার রহস্য উদঘাটন ও হত্যাকারীদের শনাক্ত করে দ্রুত গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে বলে জানান ওই কর্মকর্তা।প্রসঙ্গত, ২ মার্চ রাতে সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মালিবাতা বিশ্ববন্ধু সেবা আশ্রমের পুরোহিত হাসিলতাকে শ্বাসরোধ করে হত্যা করে দুর্বৃত্তরা। চুরি করে নেয় স্বর্ণালংকার, দানবাক্সের টাকাসহ মূল্যবান জিনিসপত্র। ৩ মার্চ সকালে হাত-পা বাঁধা ও মুখের মধ্যে কাপড় ঢোকানো অবস্থায় ওই বৃদ্ধা পুরোহিতের মরদেহ উদ্ধার করে পুলিশ। হাসিলতা ওই সেবাশ্রমে আড়াই বছর ধরে পুরোহিতের দায়িত্ব পালন করে আসছিলেন। রাতে সেবাশ্রমের একটি কক্ষে একাই থাকতেন তিনি।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top