May 24, 2024 10:55 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 24, 2024 10:55 pm

১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Bangladesh price hike:সরকার জিনিসপত্রের মূল্যবৃদ্ধির দায় চাপাচ্ছে বিরোধীদের ওপর: AB party

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Govt blames price hike on opposition: AB party

বাংলাদেশ

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

শুক্রবার রাজধানীর বিজয় নগরে আমার বাংলাদেশ পার্টির আয়োজিত গণ-ইফতার কর্মসূচিতে অভিযোগ দেশে উন্নয়নের নামে লুটপাট চলছে। এই সরকার এখন গ্যাসের দাম বাড়াচ্ছে। বিদ্যুতের দাম বাড়াচ্ছে। আর জিনিসপত্রের মূল্যবৃদ্ধির জন্য বিএনপিসহ বিরোধী রাজনৈতিক দলগুলোর ওপর দায় চাপাচ্ছে।

প্রধান অতিথির বক্তব্যে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও গণতন্ত্র মঞ্চের সমন্বয়ক সাইফুল হক অভিযোগ করে বলেন, এই সরকার বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে ব্যাংক, শেয়ারবাজার থেকে শুরু করে সবকিছু লুট করছে। তিনি বলেন, আমদানিসহ বাজারব্যবস্থাও চলছে সরকারের মাফিয়া চক্রের মাধ্যমে।গণ-ইফতার কর্মসূচিতে এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান বলেন, একটি দেশের নাগরিকদের খাদ্য, বস্ত্র, শিক্ষা, স্বাস্থ্য, শিক্ষা, চিকিৎসার দায়িত্ব রাষ্ট্রের, সরকারের। কিন্তু বাংলাদেশের মানুষ আজ সব অধিকার হারা। শেষ পর্যন্ত এ দেশের মানুষ ভোটের অধিকার থেকেও বঞ্চিত।

এবি পার্টি ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন এবি পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য এনামুল হক। গণ-ইফতারে আরও উপস্থিত ছিলেন এবি পার্টির কেন্দ্রীয় অফিস সম্পাদক আবদুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক আনোয়ার সাদাত, যুব পার্টির আহ্বায়ক এ বি এম খালিদ হাসান, সহকারী সদস্যসচিব শাহ আবদুর রহমান, মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক গাজী নাসির, যুগ্ম সদস্যসচিব কেফায়েত হোসেন প্রমুখ।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top