June 17, 2024 3:44 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 3:44 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Astrology: স্বপ্নে পাখি দেখা কিসের ইঙ্গিত! অর্থলাভ নাকি আর্থিক সংকট, জেনে নেওয়া যাক

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Seeing birds in a dream indicates what! Money gain or financial crisis, let’s know

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: স্বপ্ন আমরা কম বেশি সকলেই দেখে থাকি এবং আমরা এটাও মেনে থাকি যে ভোরের স্বপ্ন সব সময় সত্যি হয়ে থাকে। জ্যোতিষশাস্ত্রের একটা গুরুত্বপূর্ণ অঙ্গ হল স্বপ্নশাস্ত্র। আর এই স্বপ্নশাস্ত্র অনুযায়ী, ব্রাহ্ম মুহূর্তে দেখা স্বপ্ন সত্যি হওয়ার সম্ভাবনা অনেকটা বেশি। ভোর ৪টে থেকে ৫টা ৩০ মিনিট পর্যন্ত সময় হল ব্রাহ্ম মুহূর্ত। কিছু কিছু স্বপ্ন আছে যা ব্রাহ্ম মুহূর্তে দেখলে প্রচুর অর্থলাভের ইঙ্গিত দেয়। যেমন স্বপ্নে পাখি দেখা শুভ বলেই মনে করা হয়। তবে সব পাখি নয়। আসুন জেনে নেওয়া যাক স্বপ্নে কোন বিশেষ বিশেষ পাখি দেখতে পেলে অর্থলাভের সম্ভাবনা থাকে:-

১) হিন্দু ধর্মে পাখিকে শুভ শক্তির প্রতীক বলে মনে করা হয়। তাই আপনি যদি স্বপ্নে মা লক্ষ্মীর বাহন পেঁচার দেখা পান, তাহলে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এটা বোঝা যায় যে মা লক্ষ্মীর আশীর্বাদ আপনার উপর বর্ষিত হতে চলেছে। পাশপাশি, স্বপ্নে পেঁচা দেখা আর্থিক সমৃদ্ধি লাভের ইঙ্গিত দেয়।

২) স্বপ্নে যদি আপনি টিয়া পাখির দেখা পান, তাহলে তা শুভ ইঙ্গিত বহন করে। বিশেষ করে আপনি যদি জোড়া টিয়া পাখি স্বপ্নে দেখেন, তাহলে বুঝবেন যে আপনার ঘরে কোনও নতুন অতিথি আগমন হতে চলেছে। এছাড়া টিয়া পাখি ভালোবাসারও প্রতীক। ফলে আপনার জীবনে প্রেম ভালোবাসা বৃদ্ধি পেতে চলেছে।

৩) স্বপ্নশাস্ত্র অনুযায়ী, কার্তিকের বাহন ময়ূরকে স্বপ্নে দেখা অত্যন্ত শুভ বল মনে করা হয়। আবার শ্রীকৃষ্ণ নিজের মাথায় সব সময় ময়ূরের পালক পরতেন। সেই কারণে হিন্দুধর্মে ময়ূর হল অত্যন্ত শুভ পাখি। স্বপ্নে ময়ূর দেখার অর্থ আপনার জীবনে খুব ভালো কিছু ঘটতে চলেছে। জীবনে সুখ ও সমৃদ্ধি লাভের ইঙ্গিত দেয় ময়ূরের স্বপ্ন।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top