June 17, 2024 2:52 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 2:52 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Astro Tips: সঠিক দিনে চুল, দাড়ি, নখ কাটলে এড়িয়ে চলতে পারেন সংকট

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Astro# #Tips# #Hair-beard-nails# #should# #not# #cut# #any# #day

If you cut your hair, beard and nails on the right day, you can avoid the crisis

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : পরিস্কার পরিচ্ছন্ন থাকতে এবং নিজের সৌন্দর্য বজায় রাখতে আমাদের অবশ্যই নিয়মিত চুল, দাড়ি ও নখ কাটা প্রয়োজন। কিন্তু কাজের চাপের কারণে যে কোনও সময়েই আমরা চুল, দাড়ি, নখ কেটে ফেলি। কিন্তু বাস্তুশাস্ত্র অনুযায়ী সপ্তাহের যে কোনও দিনে চুল, দাড়ি, নখ কাটা উচিৎ নয়, এতে সংসারের সুখ-শান্তি চলে যেতে পারে। যেমন, কোনও শুভ দিনে বাড়িতে চুল বা নখ কখনই কাটা উচিত নয়। এছাড়া সূর্যাস্তের পর নখ কাটলে ভয়াবহ বিপদ আসতে পারে।
এক নজরে দেখে নেওয়া যাক কোন দিন চুল, দাড়ি, নখ কাটা উচিৎ এবং কোন দিন উচিৎ নয়।

বাস্তু মতে, সপ্তাহের প্রথমদিন সোমবার হল চন্দ্রের বার। এই দিনে মানুষের মস্তিষ্কের উপর ব্যাপক প্রভাব থাকে চন্দ্রের। তাই এই দিন চুল বা নখ কাটলে তার প্রভাব পড়ে মানসিক অবস্থার উপর। এছাড়াও, শিশুর শারীরিক অবস্থার উপরও এর উপর পড়ে।
বাস্তুশাস্ত্র মতে, মঙ্গলবার চুল বা নখ কেটে ফেললে আয়ু কমে যায়।
বাস্তুশাস্ত্র মতে, বুধবার খুবই শুভ দিন চুল বা নখ বা দাড়ি কাটার জন্য। এইদিন নখ বা চুল কাটলে দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায় বলে মনে করা হয়।
বৃহস্পতিবার এই দিনটি খুবই শুভ হলেও চুল, দাড়ি এবং নখ কাটা উচিৎ নয়। এই দিনটি ভগবান বিষ্ণুকে উৎসর্গ করা হলেও এদিন চুল নখ কাটা মানে লক্ষ্মীকে অপমান করা হয়।
শুক্রবার চুল বা নখ সহজেই কেটে ফেলা যায়। কারণ শুক্র বা ভেনাস সৌন্দর্যের প্রতীক। তাই এদিন চুল বা নখ কাটলে সাফল্য আসে।
শনিবার এই দিনটি শনিদেবকে উৎসর্গ করা হয়। তাই এদিন চুল বা নখ কাটা সমূহ বিপদ ডেকে আনতে পারে। এমনকি হঠাৎ মৃত্যু পর্যন্ত ঘটতে পারে।
রবিবারও খুব একটা শুভ দিন নয় চুল, দাড়ি ও নখ কাটার জন্য। এই দিনটি সূর্যদেবকে উৎসর্গ করা হয়। তাই এই দিন চুল নখ কাটলে সম্পত্তি, মানসিক স্থিতি এবং ধর্মের উপর প্রভাব পড়ে এই দিন চুল বা নখ কাটলে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top