May 27, 2024 7:12 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

May 27, 2024 7:12 pm

১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

Arvind Kejriwal: কেজরিওয়ালের বিরুদ্ধে এনআইএ তদন্তের সুপারিশ!

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Recommend NIA investigation against Kejriwal! Accused of taking money from Khalistani militants

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক: আবগারি মামলায় গ্রেফতার হয়ে বর্তমানে জেলে থাকা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তাঁর বিরুদ্ধে তদন্ত করেছে ইডি এবং সিবিআই। জানা যাচ্ছে, এবার এনআইএ-ও তাঁর বিরুদ্ধে তদন্ত শুরু করবে, কেন? কারণ হলো, দিল্লির লেফটেন্যান্ট গভর্নর কেজরিওয়ালের বিরুদ্ধে এনআইএ তদন্তের সুপারিশ করেছেন।

নিষিদ্ধ খলিস্তানি সংগঠন ‘শিখস ফর জাস্টিস-এর থেকে অর্থ সাহায্য নিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এই অভিযোগে আপ নেতার বিরুদ্ধে এনআইএ তদন্তের সুপরিশ করলেন দিল্লির লেফ্টেন্যান্ট গভর্নর ভি কে সাক্সেনা। ভোটের মধ্যে আপ প্রধানের বিরুদ্ধে চাঞ্চ্যলকর নতুন অভিযোগে শোরগোল রাজধানীতে। অস্বস্তিতে দল।

দিল্লির লেফটেন্যান্ট গভর্নর দাবি করেছেন, একটি রাজনৈতিক দলের বিরুদ্ধে কোটি কোটি টাকা নেওয়ার অভিযোগ উঠছে, তাও নিষিদ্ধ জঙ্গি সংগঠনের থেকে। সেক্ষেত্রে অভিযুক্তদের ফোন, ল্যাপটপ, ব্যাঙ্ক অ্যাকাউন্ট সবকিছুর তদন্ত হওয়া দরকার

লেফ্টেন্যান্ট গভর্নর সাক্সেনা স্বরাষ্ট্রমন্ত্রককে লেখা চিঠিতে জানিয়েছেন এবং একটি ভিডিওর কথা উল্লেখ করেছেন তিনি। যেখানে গুরপন্ত সিং পান্নুনকে দেখা গিয়েছে। ওই ভিডিওতে পান্নুন অভিযোগ করেন, কেজরিওয়ালের নেতৃত্বাধীন আম আদমি পার্টি ২০১৪ থেকে ২০২২ সালের মধ্যে খালিস্তানি সংগঠনের থেকে ১৬ মিলিয়ন মার্কিন ডলার তহবিল পেয়েছে।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top