June 19, 2024 1:59 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 19, 2024 1:59 pm

৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Arup Biswas summoned by ED : চোদ্দো-র ভোটে তৃণমূলের অ্যাকাউন্টে ‘অমিল’! অরূপকে তলব ইডির

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#ED# #summoned# #treasurer# #and# #minister# #Arup# #Biswas

2014 vote in Trinamool’s account ‘discrepancy’! Arup was summoned by the ED

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : ফের রাজ্যের এক মন্ত্রীকে ইডি তলব! লোকসভা ভোটের আগে শাসকদল বিপাকে পড়লো।এবার ক্রীড়া ও যুবকল্যাণ দপ্তরের মন্ত্রী তথা তৃণমূলের কোষাধ্যক্ষ অরূপ বিশ্বাসকে তলব করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা বা ইডি। সূত্রের খবর মঙ্গলবারই তাঁকে তলব করা হয়েছিল, সময় চেয়েছেন মন্ত্রী।  

ইডি সূত্রের দাবি, ২০১৪ সালের ভোট প্রচারের সময় ‘চিটফান্ড’ অ্যালকেমিস্টের তরফে তৃণমূলের কিছু টাকা মেটানো হয়েছিল। সেই সংক্রান্ত তথ্য যাচাই করতেই তৃণমূলের বর্তমান কোষাধ্যক্ষ অরূপ বিশ্বাসকে তলব করেছে ইডি এমনটাই খবর। জানা গিয়েছে, চিটফান্ডের অ্যাকাউন্ট থেকে তৃণমূলের ভোটপ্রচারে কয়েক কোটি টাকা মেটানো হয়েছিল। এই সব তথ্য জানতেই তৃণমূলের কোষাধ্যক্ষ অরূপকে তলব করা হয়েছে দাবি ইডির।

অরূপ বিশ্বাসকে ইডি তলব বিষয়ে তৃণমূলে দলীয় মুখপাত্র কুণাল ঘোষকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “কে কাকে নোটিস পাঠাবে সেটা তদন্তকারী সংস্থার ব্যাপার। তবে অ্যালকেমিস্ট মামলার তদন্ত হলে সবার আগে মিঠুন চক্রবর্তীকে গ্রেপ্তার করা উচিত। উনি অ্যালকেমিস্টের ব্র্যান্ড অ্যাম্বসেডর ছিলেন। ওঁর ছবি দেখিয়ে টাকা তোলা হয়েছে। পাল্টা উত্তর দেন রাজ্য বিজেপি মুখপাত্র শমীক ভটট্টাচার্য বলেন, প্রতিহিংসার রাজনীতি মনে করলে আদালতে যাক তৃণমূল। 

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top