June 17, 2024 2:09 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 2:09 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Article 370: ‘আর্টিকেল ৩৭০’ সিনেমার প্রশংসা করলেন প্রধানমন্ত্রী মোদী, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন ইয়ামি

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp
#Prime Minister# #Narendra# #Modi# #praised# #the# #movie# #'Article 370'

PM Modi praised the movie ‘Article 370’, Yami thanked the PM

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক : আগামী ২৩ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে  ইয়ামি গৌতম অভিনীত ছবি আর্টিকেল ৩৭০। এই ছবিতে একজন ইন্টিলিজেন্স অফিসারের চরিত্রে অভিনয় করছেন তিনি। এই ছবি মুক্তির আগেই, ছবির হয়ে গলা ফাটালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জম্মু ও কাশ্মীরে গিয়ে ৩২ হাজার কোটি টাকার প্রকল্পের সূচনা করেছেন প্রধানমন্ত্রী। আর সেখানেই তাঁর মুখে শোনা গিয়েছে ‘আর্টিকেল ৩৭০’ সিনেমার কথা।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এদিন ছবির প্রশংসা করে বলেন, এটা একটা ভালো বিষয়ে যে এবার মানুষ ছবিটির বিষয়ে সঠিক তথ্য পাবেন। তিনি আরও বলেন ৩৭০ হওয়ার জন্যই আজ সাহস করে আপনাদের বলতে পারছি আগামী নির্বাচনে বিজেপিকে ৩৭০ দিন।

প্রধানমন্ত্রীর  বক্তব্যের একটি ক্লিপ শেয়ার করেন এই ছবির অভিনেত্রী ইয়ামি গৌতম। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, অত্যন্ত সম্মানের যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর্টিকেল ৩৭০ ছবিটি নিয়ে কথা বললেন। পুরো টিম আশা করছি যে এই ছবির মাধ্যমে দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারব।

স্বামী আদিত্য ধরের প্রযোজনায় ‘আর্টিকেল ৩৭০’ সিনেমায় অভিনয় করেছেন ইয়ামি। এছাড়াও এ সিনেমাতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়মণি, অরুণ গোভিল, স্কন্ধ ঠাকুর, অশ্বিণী কউলের মতো অভিনেতারা। বর্তমানে অন্তঃসত্ত্বা ইয়ামি। সেই অবস্থাতেই ছবির ট্রেলার লঞ্চে এসেছিলেন তিনি। ২৩ ফেব্রুয়ারি অর্থাৎ আগামী শুক্রবার সিনেমা হলে মুক্তি পাবে ‘আর্টিকেল ৩৭০’।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top