June 17, 2024 6:29 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

June 17, 2024 6:29 am

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

Any moment, it can rain.ছাতা সঙ্গে রাখুন! যেকোন মুহূর্তে ঝমঝমিয়ে নামতে পারে বৃষ্টি।ঘন কুয়াশার চাদরে ঢাকা গোটা রাজ্য

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Keep the umbrella with you! Rain can fall at any moment. The entire state is covered in thick fog.

রাজ্য

দ্যা হোয়াইট বাংলা ডিজিটাল ডেস্ক:

বঙ্গে শীতের দাপট কমতে শুরু করেছে । সকাল থেকে ঘন কুয়াশার চাদরে ঢাকা গোটা রাজ্য। সঙ্গে মেঘলা আকাশ।প্রথম সপ্তাহে মেঘ জমলেও দ্বিতীয় সপ্তাহের শুরুতে আকাশ পরিষ্কারই থাকবে বলে জানিয়েছে আবহাওয়া দফতর। সকলের দিকে সামান্য শীত উপভোগ করলেও বেলা বাড়ার সাথে সাথেই গরম বাড়তে শুরু করে। দিনের তাপমাত্রা ১৯ডিগ্রি সেলসিয়াস।প্রথম সপ্তাহে মেঘ জমলেও দ্বিতীয় সপ্তাহের শুরুতে আকাশ পরিষ্কারই থাকবে।

সোমবার দক্ষিণবঙ্গে বৃষ্টির সম্ভাবনা থাকলেও মঙ্গলবার থেকে পশ্চিমের জেলাগুলিতে বৃষ্টি হতে পারে।বীরভূম, পশ্চিম বর্ধমান, মুর্শিদাবাদ ও নদিয়া জেলায় বিক্ষিপ্তভাবে হালকা বৃষ্টির সম্ভাবনা।৬ তারিখ, অর্থাত্‍ বুধবার, উপকূলীয় জেলা, যেমন পূর্ব ও পশ্চিম মেদিনীপুর এবং দক্ষিণ ২৪ পরগণায় বিক্ষিপ্তভাবে হালকা বৃষ্টিপাত হতে পারে।

দক্ষিণের অন্যান্য জেলাগুলিতে ৫ এবং ৬ তারিখ আকাশ অংশত মেঘলা থাকবে বলে জানিয়েছে হাওয়া অফিস। তার সঙ্গে জমতে পারে ঘন কুয়াশা। ৮ই তারিখ পর্যন্ত রাতের তাপমাত্রা স্বাভাবিকের থেকে বেশিই থাকবে। ৯ তারিখ থেকে দক্ষিণবঙ্গের তাপমাত্রা সামান্য কমতে পারে।

সোমবার উত্তরবঙ্গের দার্জিলিং এবং কালিম্পং জেলায় হালকা বৃষ্টি হতে পারে, তার সঙ্গে সামান্য তুষারপাত হওয়ারও সম্ভাবনা রয়েছেবলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর।

Facebook
Twitter
LinkedIn
Pinterest
Pocket
WhatsApp

Related News

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top